২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

নার্গিস ফাখরি ও মিট ব্রসের সঙ্গে বাংলাদেশের তাপস

প্রকাশিতঃ জুলাই ১৪, ২০১৮, ৩:০৩ অপরাহ্ণ


জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস মানেই নতুন কিছুর চমক। ইতিমধ্যে গান বাংলা টিভিতে দেশি-বিদেশি কণ্ঠশিল্পী ও বাদ্যযন্ত্রীদের সমন্বয়ে ইন্টারন্যাশনাল কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে প্রি-সিজন ১ ও ২ সহ মোট ৫টি সিজন সফলভাবে সম্পন্ন করেছেন তিনি। বিশেষ করে এবারের ঈদে ২২টি দেশের ৩৫ জন মিউজিশিয়ানকে ‘উইন্ড অব চেঞ্জ’-এ উপস্থাপন করে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেন তাপস। সেই ধারাবাহিকতায় নতুন চমক নিয়ে আসছেন তাপস। বর্তমানে তাপস তুরস্ক সফরে রয়েছেন। সেখানে তাকে দেখা গেছে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ও বলিউডের দ্বৈত সংগীত পরিচালক মিট ব্রসের সঙ্গে।

নার্গিস ফাখরি মার্কিন মডেল ও অভিনেত্রী হলেও মূলত কাজ করেন বলিউডে। আমেরিকার নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে কাজ শুরু করেন তিনি। তবে বলিউডে তাঁর সূচনা হয় ২০১১ সালে ‘রকস্টার’ চলচ্চিত্রর মাধ্যমে। এ ছাড়াও ২০১৩ সালের ‘মাদ্রাজ ক্যাফ’ ও ২০১৪ সালের ‘মে তেরা হিরো’ চলচ্চিত্র তাকে অভিনেত্রী হিসেবে পরিচিত করে তোলে। তাঁর অভিনীত অন্যান্য চলচ্চিত্রে মধ্যে রয়েছে মাদ্রাজ ক্যাফে, ফাটা পোস্টার নিকলা হিরো, মে তেরা হিরো, কিক, স্পাই, হাউসফুল ৩, ডিসুম প্রভৃতি।

অন্যদিকে ভারতের মধ্যপ্রদেশের দুই সংগীত পরিচালক মনমিত সিং ও হারমিত সিং ‘মিট ব্রস’ হিসেবেই সকলের নিকট পরিচিত এবং তাঁরা দুজন কাজও করেন একসঙ্গেই। অভিনয় দিয়ে মিডিয়াতে যাত্রা শুরু হলেও পরবর্তীতে সংগীতেই তাঁরা সাফল্য পান। প্রথমদিকে তাঁদের সঙ্গে অঞ্জন ভট্টাচার্য থাকায় তারা ‘মিট ব্রস অঞ্জন’ হিসেবে একত্রে অনেক গান তৈরি করেন। তাঁদের অনেক জনপ্রিয়তা পাওয়া একটি গান হলো ‘বেবি ডল’। ২০১৫’তে অঞ্জন চলে যাওয়ার পর থেকে দুই সিং মিলেই মিট ব্রসের কাজ করে যাচ্ছেন। হাল আমলে ভারত ছাড়াও দেশের বাইরেও মিট ব্রসের জনপ্রিয়তা তরুণদের মধ্যে অনেক বেশি।

নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, নার্গিস ফাখরি ও মিট ব্রসকে নিয়েই নতুন কোনো চমক নিয়ে আসছেন তাপস। কিন্তু বর্তমানে তিনি দেশের বাইরে থাকায় বিস্তারিত কিছু জানা যায়নি। গান বাংলা টিভি কর্তৃপক্ষও মুখে কুলুপ এঁটেছেন। তারা জানিয়েছেন কৌশিক হোসেন তাপস নিজেই সকলকে বিস্তারিত জানাবেন। তবে তাপসের নতুন এই চমকে যে নার্গিস ফাখরি ও মিট ব্রস রয়েছেন সেটি আর বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT