২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

নওয়াজ ভারতের স্বার্থ রক্ষা করছেন: ইমরান

প্রকাশিতঃ জুলাই ২৩, ২০১৮, ৯:০২ অপরাহ্ণ


পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খান অভিযোগ করেছেন, দেশটির সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দী নওয়াজ শরিফ ভারতের স্বার্থ রক্ষা করছেন। একই সঙ্গে তিনি ২৫ জুলাইয়ের সাধারণ নির্বাচনের বিশ্বাসযোগ্যতা নষ্টের চেষ্টা করেছেন।

বার্তা সংস্থা পিটিআইয়ের খবরে জানানো হয়, গতকাল রোববার করাচিতে এক নির্বাচনী সমাবেশে নওয়াজের বিরুদ্ধে এসব অভিযোগ করেন ইমরান।

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান দাবি করেন, আসন্ন সাধারণ নির্বাচনের বিশ্বাসযোগ্যতা নষ্টের লক্ষ্যে বড় ধরনের খেল খেলা হচ্ছে। নওয়াজ শরিফসহ অন্যরা এই ষড়যন্ত্রের পেছনে।

ইমরান দাবি করেন, নির্বাচনে নওয়াজের রাজনৈতিক দল পিএমএল-এন নিশ্চিত পরাজয়ের মুখে। বিষয়টি জানতে পেরে নওয়াজ নির্বাচনের আগেই জালিয়াতির অভিযোগ তুলছেন।

ইমরান বলেন, নওয়াজের সুরে সুর মিলিয়ে ভারতীয় গণমাধ্যমেও পাকিস্তানের নির্বাচনে জালিয়াতি হবে বলে আগাম প্রচার করা হচ্ছে। এটা পাকিস্তান রাষ্ট্রের বিরুদ্ধে বড় ধরনের ষড়যন্ত্র।

দুর্নীতির মামলায় ১০ বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়ে নওয়াজ এখন রাওয়ালপিন্ডির একটি কারাগারে আছেন। তাঁর বিরুদ্ধে ইমরানের অভিযোগ, নওয়াজ সব সময়ই পাকিস্তান সশস্ত্র বাহিনী ও রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের মানহানির চেষ্টা করে আসছেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT