১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

দয়াবেনের পারিশ্রমিক কত জানেন?

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৪, ২০১৮, ১:৫৪ অপরাহ্ণ


ডেক্স নিউজ: বেশ কিছুদিনের জন্য পর্দায় তাঁকে দেখা যায়নি। মাতৃত্বকালীন অবসরে ছিলেন তিনি। ফলে, জেঠালাল গড়ার পাশে তাঁর দয়া-কে দেখা যায়নি। কিন্তু, অপেক্ষার অবসান হতে চলেছে শিগগির। ধারবাহিক ‘তারক মেহতা ক উল্টা চশমা’-তে এবার ফের ফিরে আসছেন দয়াবেন ওরফে দিশা ভাকানি।

দয়াবেন-এর কামব্যাকের খবরে যেমন দর্শকদের মুখে হাসি ফুটেছে, তেমনি প্রযোজক সংস্থা কিন্তু বেশ কিছু চিন্তায় পড়ে গিয়েছে। কেন জানেন? ডিএনএ’র খবর অনুযায়ী, কামব্যাকের জন্য দিশা ভাকানি এবার তাঁর পারিশ্রমিকের অঙ্ক বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছেন। জানা যাচ্ছে, আগে প্রত্যেক এপিসোডের জন্য দিশা নিতেন ১.২৫ লক্ষ করে। এবার তিনি প্রত্যেক এপিসোডের জন্য ১.৫০ লক্ষ্য করে চাইছেন বলে খবর।

শুধু তাই নয়, এবার থেকে মাসের ১৫ দিন করে দিশা শুটিং করবেন বলে দাবি করেছেন। পাশাপাশি সকাল ১১টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত তিনি ক্যামেরার সামনে থাকবেন। দিনে ৭ ঘণ্টার বেশি তিনি কোনওভাবেই শুটিং করবেন না বলেও স্পষ্ট জানিয়েছেন দিশা। যা নিয়ে এখন জোর জল্পনা শুরু হয়েছে। দিশার দাবিদাওয়ার প্রেক্ষিতে প্রযোজক সংস্থার তরফে পাল্টা কিছু জানানো হয়েছে কি না, সে বিষয়ে কোনও খোঁজ মেলেনি।

ময়ূর পাডিয়া নামে সম্প্রতি এক ব্যবসায়ীকে বিয়ে করেন দিশা ভাকানি। গত নভেম্বরে স্তুতি নামে এক কন্যা সন্তানের জন্ম দেন এই টেলি অভিনেত্রী। ‘তারক মেহতা কা উল্টা চশমা’-র পাশাপাশি ‘যোধা আকবর’, ‘দেবদাস’-এও অভিনয় করতে দেখা গিয়েছে গুজরাতের এই অভিনেত্রীকে। এই দুই সিনেমাতেই ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। আমির খানের ‘মঙ্গল পান্ডে’ এবং প্রিয়াঙ্কা চোপড়ার ‘লাভ স্টোরি ২০৫০’-তেও অভিনয় করেন তিনি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT