১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

দ্বিগুণ বেতনে মদ্রিচকে রেখে দিল রিয়াল

প্রকাশিতঃ আগস্ট ১১, ২০১৮, ১০:১৯ অপরাহ্ণ


ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্তাস যাত্রার আগে থেকেই লুকা মদ্রিচের রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন শুরু হয়েছিল। ইন্টার মিলান তাকে বেশি পারিশ্রমিক দিয়ে দলে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। শেষ পর্যন্ত মদ্রিচকে ধরে রাখতে পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে রিয়াল। এদিকে মদ্রিচও পরিবারের সঙ্গে কথা বলে রিয়ালে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

রোনালদোর পর রাশিয়া বিশ্বকাপের সেরা ফুটবলারকে হারানোর আশঙ্কা দেখা দিয়েছিল রিয়াল মাদ্রিদে। তবে রিয়াল ছাড়ছেন না লুকা মদ্রিচ। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, পারিশ্রমিক বাড়ানোর পর রিয়ালে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই ক্রোয়েট মিডফিল্ডার। বিশ্বকাপ শুরুর আগে থেকেই মদ্রিচকে নিতে পিছনে পড়েছিল ইন্টার মিলান।

এদিকে রিয়ালের সঙ্গে ২০২০ সাল পর্যন্ত চুক্তি মদ্রিচের। মদ্রিচকে ইন্টার মিলান ছিনিয়ে নিতে পারে এই খবর পেয়েই মদ্রিচের ‘রিলিজ ক্লজ’ ৭৫০ মিলিয়ন ইউরো ঘোষণা করে রিয়াল বুঝিয়ে দিয়েছিল, মদ্রিচ বিক্রির জন্য নয়। কিন্তু মদ্রিচ নিজে চলে যেতে চাইলে তাকে তো আটকানো যাবে না। ৩২ বছর বয়সী এই মিডফিল্ডার শুধু বেতনের জন্য মাদ্রিদ ছাড়তে চাইছেন বলে মনে করেছিল রিয়াল। মদ্রিচের ক্যারিয়ারে বড় চুক্তির এটাই শেষ সুযোগ। সময় আর ফর্মও তার পক্ষে। এখন যদি বাড়িয়ে নিতে না পারেন, তাহলে আর সম্ভব নয়।

রিয়াল ঠিক এই ব্যাপারটা বুঝতে পেরেই মদ্রিচের পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এবং তাতে কাজও হয়েছে। স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, ঘনিষ্ঠমহলে এই ক্রোয়েট তারকা বলেছেন, তিনি রিয়ালে থাকছেন।

শুক্রবার রিয়ালের হয়ে অনুশীলনের ছবি টুইট করে মদ্রিচের ক্যাপশন, ‘ব্যাক টু ওয়ার্ক’। মোটামুটি এরপরই রিয়াল সমর্থকরা ধরে নেন, সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ছেন না মদ্রিচ। সংবাদমাধ্যম এএস জানিয়েছে, লুকা মদ্রিচ পরিবারের সঙ্গে কথা বলার পর রিয়ালে থাকার সিদ্ধান্তটা নিয়েছেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানিয়েছে, রিয়ালের বেতন কাঠামোয় এত দিন তৃতীয় গ্রেডে পারিশ্রমিক পেতেন মদ্রিচ। তার পারিশ্রমিক ছিল বছরে সাড়ে ৬ মিলিয়ন ইউরো। ইন্টার তাকে বছরে ১০ মিলিয়ন ইউরো বেতন দেওয়ার কথা জানিয়েছিল। কিন্তু মদ্রিচকে ধরে রাখতে বছরে ১১ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল।

রিয়াল অধিনায়ক সের্জিও রামোসও একই অঙ্কের পারিশ্রমিক পেয়ে থাকেন। মার্কা নিশ্চিত করে জানিয়েছে, অধিনায়ক সার্জিও রামোসের সমান বেতন পাবেন তিনি (মদ্রিচ)। দুই পক্ষ শীঘ্রই নতুন চুক্তিপত্রে সই করবে বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT