২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

দুই লাখ টাকা না দেয়ায় স্ত্রীর মাথায় বাড়ি, অতঃপর..

প্রকাশিতঃ আগস্ট ২৪, ২০১৮, ১২:০২ অপরাহ্ণ


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুড়ির নাটাই দিয়ে স্ত্রীর মাথায় বাড়ি দিয়ে মেরে ফেললেন স্বামী। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরিবাড়ি শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ঘাতক স্বামী জনিকে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধূ আলোর (২২) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক জসিম উদ্দিন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে গোদনাইল শান্তিনগর এলাকায় কামাল উদ্দিনের বাড়িতে স্বামীর হাতে গৃহবধূ আলো খুন হন। আলো মুন্সিগঞ্জের শ্রীনগর থানার শেলামতি গ্রামের মৃত রফিকের মেয়ে। এ ঘটনায় গৃহবধূর স্বামী জনিকে আটক করা হয়েছে। জনি শান্তিনগর এলাকার বাবুলের ছেলে। ঘটনাস্থল থেকে একটি ঘুড়ির নাটাই ও রক্তমাখা কাপড় উদ্ধার করা হয়েছে। নাটাই দিয়ে পিটিয়ে গৃহবধূ আলোকে খুন করা হয়েছে। গৃহবধূর মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

নিহত গৃহবধূর মামা আদর আলী বলেন, আলোর মা-বাবার মৃত্যুর পর আমরা তাকে লালনপালন করি। ৫ বছর আগে জনির কাছে বিয়ে দিই ভাগ্নিকে। বিয়ের পর থেকে যৌতুকের জন্য ভাগ্নিকে মারধর করত জনি ও তার পরিবার। সম্প্রতি জনির পরিবার আমাদের কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করে। দিতে না পারায় আমার ভাগ্নিকে খুন করা হয়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT