১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

দীপিকার বিয়ের পোশাক নিয়ে জানতে চান?

প্রকাশিতঃ নভেম্বর ১৩, ২০১৮, ৭:২৪ অপরাহ্ণ


আগামী ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় বিয়ে করছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। এরই মধ্যে নানা রঙের ফুলের সমারোহে রঙিন হয়ে উঠেছে ডেল বাল্বিনেলো ভিলা। চারদিকে আলোর রোশনাই। তার সঙ্গে গোলাপের সুবাস। এখানেই বসছে ‘দীপবীর’-এর বিয়ের আসর। কয়েক দিন ধরে দীপিকা আর রণবীরের বিয়েকে ঘিরে বিভিন্ন খবর শোনা যাচ্ছে। কয়েক দিন আগে বিয়ের জন্য ইতালিতে উড়ে যান বলিউডের এই রোমান্টিক জুটি। ইতালিতে রওনা দেওয়ার আগে দীপিকা আর রণবীরকে বেশ খোশমেজাজে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে। সেখানে এই দুই তারকাকে সাদা পোশাকে দেখা গেছে। সাদা পোশাকে বলিউডের ‘পদ্মাবতী’ একরাশ স্নিগ্ধতা ছড়িয়ে পাড়ি দেন ইতালিতে। সেদিন দীপিকার পোশাকসহ ব্যাগ, জুতা—সবকিছু ছিল আলোচনার বিষয়। আরও জানা গেছে, ইতালি রওনা দেওয়ার সময় বিটাউনের এই সুন্দরী নিজেকে সাজিয়ে তুলতে কত রুপি খরচ করেছেন। পাশাপাশি দীপিকা বিয়েতে কী পরবেন, তা-ও জানা গেছে।

দীপিকা ইতালির উদ্দেশে রওনা দেওয়ার আগে নিজেকে সাদা পোশাকে সাজিয়ে তোলেন। সেদিন তার পরনে ছিল হাঁটু অবধি ঝুলের স্লিট স্কার্টের সঙ্গে মানানসই টার্টেল গলার সোয়েটার। এ ছাড়া দীপিকার সঙ্গে ছিল স্টাইলিশ ব্যাগ। এবার জানা যাক এই বলিউড তারকা নিজেকে কত রুপির সাজে সজ্জিত করেছিলেন। বিমানবন্দরে দীপিকার গায়ে যে সাদা রঙের সোয়েটার দেখা গেছে তার দাম আশ্চর্য হওয়ার মতো। তাঁর জুতার দামও জানা গেছে। দীপিকার হিল তোলা জুতার দাম ৫২ হাজার ৫৪৮ রুপি। তবে সবকিছুকে ছাপিয়ে গেছে তাঁর হাতের ব্রেসলেট। দীপিকার হাতের স্টেপল কার্টিয়েল লাভ ব্রেসলেটটির দাম ৪ লাখ ৩২ হাজার রুপি। সঙ্গে আরও ছিল ব্যাগ। সবকিছু মিলিয়ে সেদিন তিনি নিজেকে সাজিয়ে তুলতে প্রায় ৯ লাখ রুপি খরচ করেছেন।

দিন দীপিকা কীভাবে নিজেকে সাজিয়ে তুলবেন, তা নিয়ে সবার আগ্রহ তুঙ্গে। এত দিনে সবাই জেনে গেছেন, দক্ষিণ ভারতীয় আর সিন্ধি রীতি অনুযায়ী ‘দীপবীর’ সাত পাকে বাঁধা পড়বেন। এবার খবর এসেছে, বিয়ের দিন বলিউডের ‘পদ্মাবতী’ কী পরবেন। জানা গেছে, সিন্ধি রীতি অনুযায়ী বিয়ের দিন দীপিকার গায়ে থাকবে সুন্দর একটা লেহেঙ্গো। লেহেঙ্গার রং নাকি গোলাপি আর বেগুনি। বিয়ের সময় লাল রঙের জোড়ের বদলে দীপিকা রঙিন পোশাক বেছে নেবেন। এই বলিউড সুন্দরীর পোশাকের নকশা করছেন প্রখ্যাত ডিজাইনার সব্যসাচী।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনবিয়ে মানে পোশাকের সঙ্গে মানানসই গয়না। জানা গেছে, বিয়ের সময় দীপিকা তাঁর লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং করে জমকালো অলংকার পরবেন। আরও শোনা গেছে, বিয়ের দিন দীপিকা নিজেকে রানি ‘পদ্মাবতী’ করে তুলবেন। ‘পদ্মাবত’ সিনেমায় ‘জোহর’-এর সময় এই বলিউড সুন্দরী যেভাবে অলংকার পরেছিলেন, বিয়ের সময় সেভাবেই সাজবেন। ১৪ ও ১৫ নভেম্বর ইতালিতে ধুমধাম করে দীপিকা এবং রণবীরের বিয়ে হবে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT