১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

দলের সঙ্গে দুবাইয়ে যুক্ত হবেন সাকিব

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৬, ২০১৮, ১০:৫১ পূর্বাহ্ণ


অনলাইন ডেস্ক:

বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান হজব্রত পালন শেষে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ফলে অংশ নেননি জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্পে। আর এ নিয়ে টানা তৃতীয় সিরিজে জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্পে থাকছেন না সাকিব। চলতি বছরে আফগানিস্তান সিরিজের ক্যাম্পে ছিলেন না বিশ্বসেরা অলরাউন্ডার। ওয়েস্ট ইন্ডিজ সফরের ক্যাম্পেও পাওয়া যায়নি তাকে। এবার এশিয়া কাপের প্রস্তুতিতেও অনুপস্থিত সাকিব।

বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানান, বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থানরত সাকিব দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিবেন। তার আঙুলের অস্ত্রোপচার হবে এশিয়া কাপের পরই। এদিকে কয়েকদিন ছুটি নেওয়া তামিম ইকবাল আজ আবার ক্যাম্পে যোগ দিবেন।

জানা যায়, পবিত্র হজব্রত পালনের পর দেশে ফিরেছিলেন সাকিব। একদিন থেকেই আবার উড়াল দিয়েছেন যুক্তরাষ্ট্রে। স্ত্রী-কন্যাকে নিয়ে দেশে ফেরার কথা ছিল তার। এবং আজই মিরপুরে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিবেন বলেই জানা গিয়েছিল। কিন্তু সেই পরিকল্পনা বদলে গেছে। সাকিব সরাসরি দুবাই গিয়েই দলের সঙ্গে যুক্ত হবেন। এশিয়া কাপ খেলতে ৯ সেপ্টেম্বর দেশ ছাড়বে মাশরাফি বিন মুর্তজার দল।

এশিয়া কাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলা ও সাকিবের ক্যাম্পে যোগ দেওয়া সম্পর্কে গতকাল মিরপুর স্টেডিয়ামে সাংবাদিকদের আকরাম খান বলেছেন, ‘আমরা ৯ তারিখে  (সেপ্টেম্বর) আরব আমিরাতে যাচ্ছি। সাকিব যুক্তরাষ্ট্র থেকে ওখানে যোগ দিবে। ওখানে শুধু আমরা অনুশীলন করব কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য, তবে কোনো অনুশীলন ম্যাচ খেলব না। সরাসরি ১৫ তারিখে এশিয়া কাপের প্রথম ম্যাচটি খেলব আমরা।’

সাকিবের বারবার অনুশীলন, প্রস্তুতি ক্যাম্প এড়ানো এবং তাকে বিসিবির ছুটি দেওয়ার বিষয়ে জানতে চাইলে আকরাম খান বলেছেন, ‘এটি তো সে অনুমতি নিয়েই গিয়েছে। আর ওর কিছু জরুরি বিষয় ছিল যার জন্য ওকে যেতে হতো। সে এই বিষয়টি অনেক আগে থেকেই বলে এসেছে। আর এই ধরনের সিরিয়াস কিছু না হলে আমরা সাধারণত ছুটির অনুমতি দেই না। আর সে দলের সবার সঙ্গে থাকতে পছন্দ করে। যেহেতু তাঁকে যেতেই হতো তাই অনুমতি দেওয়া হয়েছে।’

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT