১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

তিন সিটি নির্বাচনে ভোটারের দীর্ঘ লাইন

প্রকাশিতঃ জুলাই ৩০, ২০১৮, ২:২৫ অপরাহ্ণ


নজিরবিহীন নিরাপত্তার মধ্য দিয়ে শান্তিপূর্ণ পরিবেশে রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশনে ভোটগ্রহণ চলছে। প্রত্যেকটি কেন্দ্রেই সকাল থেকে ভোটরের দীর্ঘ লাইন দেখা গেছে। ব্যাপক উৎসাহ-উদ্দীপনা আর উৎসব আমেজে আজ সকাল ৮টা থেকে ভোটাররা লাইনে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে বলে সংশ্লিষ্ট রিটানিং কর্মকর্তারা বাসসকে জানিয়েছেন।

নির্ভয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহবান জানিয়ে তারা বলেন, নির্বাচনের সার্বিক পরিস্থিতি ভালো ও উৎসবমুখর রয়েছে। ভোটারদের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর প্রায় সাড়ে ১৭ হাজার সদস্য কাজ করছেন।

বেশ কিছু ভোট কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে বরিশালে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মজিবুর রহমান সারোয়ারের এমন অভিযোগ সম্পর্কে রিটার্নিং অফিসার বলেন, উনার অভিযোগটি সঠিক নয়। এ ধরনের সুনির্দিষ্ট কোনো অভিযোগ আমাদের কাছে আসেনি। কোনো কোনো কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে তা জানালে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

ইসি সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, সুষ্ঠু নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে এসে ভোট দিতে পারেন তা নিশ্চিত করা হয়েছে। নির্বাচনে কোনো ধরনের অনিয়ম বরদাস্ত করা হবে না বলে তিনি জানান।

ইতোমধ্যে তিন সিটিতেই আওয়ামী লীগ, বিএনপিসহ অন্যান্য দলের মনোনীত প্রার্থীরা তাদের নিজ নিজ কেন্দ্র ভোট দিয়েছেন। ভোট দেওয়ার পর প্রতিক্রিয়ায় তারা নিজেদের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT