১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

তিন গোল খেয়ে সাংবাদিকদের ওপর রাগ ঝাড়লেন মরিনহো!

প্রকাশিতঃ আগস্ট ২৯, ২০১৮, ৯:৩৭ অপরাহ্ণ


সংবাদকর্মীদের সঙ্গে আবারও লেগে গেল হোসে মরিনহোর। ওল্ড ট্র্যাফোর্ডে সোমবার মধ্যরাতে তিন গোলে হারের পরও মরিনহো মচকালেন না। সাংবাদিকদের সঙ্গে তর্ক করে প্রেস মিট থেকে বেরিয়ে গেলেন। সেই টুকুতেই যা বললেন, তাতে পর্তুগিজ কোচের ঔদ্ধত্যই প্রকাশ পায়। রেসপেক্ট! রেসপেক্ট! রেসপেক্ট! এ ভাবেই সাংবাদিকদের পাল্টা আক্রমণ করলেন তিনি।

প্রেস কনফারেন্সের শেষদিকে সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘রেসপেক্ট! রেসপেক্ট! রেসপেক্ট! দেখান আমাকে। আমার যতগুলো প্রিমিয়ার লিগ ট্রফি আছে, লিগের বাকি সব ম্যানেজারের মিলে আমার থেকে কম আছে।’ বলেই উঠে বেরিয়ে যান তিনি।

এই মুহূর্তে প্রিমিয়ার লিগের ম্যানেজারদের মধ্যে ৩টি শিরোপা আছে মরিনহোর। এছাড়া একটি করে ট্রফি জিতেছেন পেপ গার্দিওলা এবং মানুয়েল পেয়েগ্রিনি। দুজনের ট্রফিই ম্যাঞ্চেস্টার সিটির হয়ে। পেয়েগ্রিনি এখন ওয়েস্টহ্যামের কোচ। মরিনহো হাতের তিন আঙুল মুখের সামনে তুলে বলেন, ‘এটার মানে কী? এর মানে ৩-০ স্কোর যেমন বোঝায়, তেমনই তিনটি প্রিমিয়ার লিগের শিরোপাও বোঝায়। যা আমার আছে।’

মরিনহো আরও বলেছেন, ‘স্ট্র্যাটেজি, ট্যাকটিক্সের দিক থেকে আমরা অনেক অনেক অনেক ভালো খেলেছি। কিন্তু স্কোর বলছে ম্যাচ হেরেছি।’

কিন্তু ইউনাইটেড সমর্থকরা যে তাদের ম্যানেজারের দৃষ্টিতে ম্যাচটা দেখেননি তা বোঝা গিয়েছিল ম্যাচের শেষে। যখন শেষ বাঁশি বাজাচ্ছেন রেফারি, তখন গ্যালারির অনেকটাই ফাঁকা। ক্লাব কর্মকর্তারা অবশ্যে মরিনহোকে সরানোর ব্যাপারে কোনো শব্দই উচ্চারণ করেননি। সব টুর্নামেন্ট মিলে ঘরের মাঠে মরিনহোর এটাই সবচেয়ে বড় স্কোরে হার। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এই মুহূর্তে লিগের ১৩ নম্বরে। তিন ম্যাচে তিন পয়েন্ট। দুটিতে হার।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT