১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

তাড়াইলে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্ম বিরতি

প্রকাশিতঃ জানুয়ারি ২, ২০১৮, ৬:১৪ অপরাহ্ণ


চার দফা দাবীতে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কিশোরগঞ্জের তাড়াইল শাখার উদ্যোগে আজ সকালে কর্ম বিরতি পালন করেছে। তাড়াইল শাখার সভাপতি শাহনাজ পারভিন রোজীর নেতৃত্বে সংগঠনের প্রায় অর্ধশত নেতাকর্মী এ কর্মবিরতিতে অংশগ্রহণ করেন।
বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন এর তাড়াইল শাখার সভাপতি শাহনাজ পারভিন রোজীর জানান, টেকনিক্যাল মর্যদাসহ বেতনস্কেল দিতে হবে। মাঠ/ভ্রমণভাতা ও ঝুকিভাতা মূল বেতনের ৩০% দিতে হবে। প্রতি ছয় হাজার জনগোষ্ঠির জন্য একজন করে স্বাস্থ্যসহকারী নিয়োগ নিশ্চিত করতে হবে এবং দ্রূত সময়ের মধ্যে শূন্য পদে নিয়োগ দান করতে হবে। ১০% পোষ্য কোটা প্রবর্তণ করে নিয়োগ দিতে হবে। এই চারটি দাবী আদায়ের জন্য আমরা গত ডিসেম্বর মাসের ১১ তারিখে আমাদের কেন্দ্রীয় কমিটি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক মহাদ্বয়কে স্মারকলিপি প্রদাণ করেন। মহাপরিচালক আমাদের এ দাবী না মানায় আমরা কেন্দ্রীয় কমিটির নির্দেশে দেশব্যাপী তাড়াইলেও কর্মবিরতি পালন করছি।
এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের কেরানীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মো. তৌফিকুল ইসলাম, সৈয়দ মোশরাফ হোসেন, রকিবুল ইসলাম, দেলোয়ার হোসেন, মনঞ্জুরুল মুকিত, নূরজাহান আক্তার, হুসনা বেগম, সনিয়া আক্তার, লুৎফুর রহমান, সাবিকুন্নাহার প্রমুখ।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT