২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

তাড়াইলে ইউএনও লুৎফুন নাহারের যোগদান

প্রকাশিতঃ জানুয়ারি ২, ২০১৮, ৪:৫৩ অপরাহ্ণ


কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ইউএনও লুৎফুন নাহার। মঙ্গলবার বছরের দ্বিতীয় দিনে নবাগত ইউএনও হিসেবে তাড়াইলে যোগদান করে দায়িত্ব বুঝে নিয়ে অফিস করেছেন। নবাগত ইউএনও লুৎফুন নাহার যোগদানের আগে নিকটবতী উপজেলা করিমগঞ্জের ইউএনও মাহদুদা ২৪ ডিসেম্বর হতে ৩১ ডিসেম্বর পর্যন্ত তাড়াইলের ইউএনও’র (অতিরিক্ত দায়িত্ব) দায়িত্ব পালন করেছিলেন। প্রথম কার্যদিবসে নবাগত উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহারের সাথে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, কর্মচারী তাঁর সাথে সৌজন্য সাক্ষাত করে ফুল দিয়ে বরণ করে নেন। এছাড়া অফিস চলাকালীন সময়ে নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহারের সাথে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জানপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ি ও সূধীজন সাক্ষাৎ করেছেন।
নবাগত উজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহার বলেন, আমি তাড়াইলের ইউএনও হিসেবে আজকে-ই প্রথম অফিস করেছি। সরকারী দায়িত্ব পালনে আমি কঠোর, যে কোন ধরনের বেআইনী তৎপরতা কাউকে করতে দেয়া হবে না, সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের সুফল যাতে করে সাধারণ মানুষ পান এ জন্য সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধিদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে আহবান জানান। মাদক, জুয়া, যৌন হয়রানি, বাল্য বিবাহ, তাড়াইল বাজারসহ অন্যান্য হাট-বাজারে যানজট নিরসন, স্বাস্থ্য, শিক্ষা, সংস্কৃতির উন্নয়নসহ উপজেলার সার্বিক উন্নয়নে তিনি সকলকে নিয়ে এক সাথে কাজ করার আগ্রহ প্রকাশ কাজ করেন। সৌজন্য সাক্ষাৎকারে উপস্থিত সকলেই নবাগত ইউএনও লুৎফুন নাহারকে শুভেচ্ছা জানান।
উল্লেখ্য, ২৭তম বিসিএস ব্যাচের কর্মকর্তা লুৎফুন নাহারের বাড়ি রাজবাড়ি জেলার পাংশা উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত, এক পুত্র ও এক কন্যা সন্তানের জননী। তাঁর স্বামী একজন লেখক, গীতিকার ও স্বনামধন্য ব্যবসয়ি বলে জানা গেছে। নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার দায়িত্ব পালনকালে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন। প্রসজ্ঞত লুৎফুন নাহার তাড়াইলের চতুর্থ মহিলা উপজেলা নির্বাহী অফিসার। এর আগে ইউএনও হিসেবে সুলতানা আক্তার দুই বছরের অধিক সময় তাড়াইলে দায়িত্ব পালন করার পর জনস্বাথে জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে বদলী হলে তাঁর-ই স্থলে ইউএনও হিসেবে লুৎফুন নাহার যোগদান করেছেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT