২০শে এপ্রিল, ২০১৯ ইং | ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল

তানোরে যুবলীগের সভায় ময়নার নাম প্রস্তাব

প্রকাশিতঃ জানুয়ারি ১৯, ২০১৯, ৯:১২ অপরাহ্ণ


আলিফ হোসেন (তানোর প্রতিনিধি) রাজশাহীর তানোরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নির্বাচনোত্তর আলোচনা সভায় তানোর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে উপজেলা যুবলীগ সভাপতি ও কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার নাম প্রস্তাব ও তাকেই সমর্থন করেছেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম এই নাম প্রস্তাব করেন এই সময় আলোচনা সভায় উপস্থিত সকল নেতাকর্মী তাকে সমর্থন জানান ও উপজেলা নির্বাচনে ময়নার বিকল্প নেতৃত্ব কেউ মানবে না বলে ঘোষণা দেন। উপজেলা নির্বাচনে প্রার্থীতা নিয়ে আওয়ামী লীগের আদর্শিক ও আদর্শহীন নেতৃত্বের প্রতিযোগীতা বলে অনেকে মনে করছেন। আর এই প্রতিযোগীতায় আদর্শিক সেতুত্ব ময়না তৃণমূলে জনপ্রিয়তা ও পচ্ছন্দের শীর্ষে রয়েছে এবং তৃণমূলের এই সমর্থনের মধ্য দিয়ে তার মনোনয়ন নিশ্চিত হয়েছে। এছাড়াও যুবলীগ ব্যতিত যেখানে আওয়ামী লীগের নির্বাচনী বৈতরণী পার হবার সক্ষমতা নাই সেখানে যুবলীগকে তো একটি জায়গা দিতেই হয়।

জানা গেছে, চলতি বছরের ১৯ জানুয়ারী শনিবার উপজেলার সরনজাই ইউপি চত্ত্বরে ইউপি যুবলীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলাল হোসেনের সঞ্চালনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোদাগাড়ী উপজেলা যুবলীগের (সাবেক) সভাপতি শফিকুল সরকার প্রমূখ।

অন্যান্যদের আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আহম্মেদ সিজার, রবিউল ইসলাম, সিজার মাস্টার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন, মোর্শেদুল মোমেনিন রিয়াদ ও তানভির রেজা প্রমূখ। এছাড়াও সভায় উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল ইউনিটের দায়িত্বশীল নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জুবায়ের ইসলাম বলেন, আগে দলের বিশ্বাসঘাতক, বেঈমান ও জলাতঙ্ক ভাইরাসদের চিহ্নিত করে তাদের দুরে সরিয়ে দিতে হবে। কারণ এরা আওয়ামী লীগের সকল সুযোগ-সুবিধা ভোগ করেও দলের দূর্দীনে দল, নেতা ও নেতৃত্বের সঙ্গে বেঈমানি করে এদের হাতে কোনো ভাবেই নেতৃত্ব দেয়া যাবে না, কথায় আছে দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল অনেক শ্রেয়।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে এবার আমরা আদর্শিক, আনুগত্যশীল ত্যাগী, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন নেতা চায় যিনি দলের সুদিন-দুর্দীন ও নেতাকর্মীদের সূখে-দুঃথে তাদের পাশে থাকবেন, কখানোই ব্যক্তি স্বার্থের জন্য দল, নেতা ও নেতৃত্বের সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে না। এছাড়াও দলের তৃণমূল ও সাধারণ মানুষের মধ্যে যার সমান গ্রহণযোগ্যতা রয়েছে যিনি কর্মী-জনবান্ধব ও আর্দশিক এসব বিবেচনায় ময়না ভাই সবার উর্ধ্বে আমরা এবার তাকেই উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী করার প্রস্তাব করছি এ সময় সকল নেতাকর্মী করতালির মাধ্যমে তার ঘোষণার প্রতি পূর্ণ সমর্থন জানান।

তিনি বলেন, তানোরে আওয়ামী লীগের রাজনীতি আবর্তিত হচ্ছে যুবলীগকে ঘিরে যুবলীগ ব্যতিত নৌকার বিজয় সম্ভব নয় আমরা যার প্রমাণ দিয়েছি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে,এই নির্বাচনে আওয়ামী লীগ ও যুবলীগের ভূমিকা বিশ্লেষণ করলেই বোঝা যাবে আওয়ামী লীগকে সাংগঠিকভাবে শক্তিশালী ও গতিশীল করতে তৃণমূলের নেতাকর্মীরা কাকে চায়, তাই উপজেলা যুবলীগ সভাপতি কর্মী-জনবান্ধব ও আদর্শিক নেতৃত্ব ময়নাকে উপজেলা নির্বাচনে প্রার্থী করে ভোট বিপ্লবের মাধ্যমে তাকে বিজয়ী করতে চাই।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক ও প্রকাশক:
মোঃ সুলতান চিশতী

বার্তা সম্পাদক:
ডঃ মোঃ হুমায়ূন কবির

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT