২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

তানোরে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ জানুয়ারি ১, ২০১৮, ৭:১৬ অপরাহ্ণ


রাজশাহীর তানোরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম প্রষ্ঠিাবার্ষিকী উদযাপন করা হয়েছে। চলতি বছরের ১লা জানুয়ারী সোমবার তানোর পৌর এলাকার তালন্দ বাজারে তানোর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে পৃষকভাবে আলোচনা ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শুরু করা হয়েছে। এদিকে উভয় অনুষ্ঠানেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা বিএনপির উপদেষ্ঠা ও তানোর উপজেলা চেয়ারম্যান এমরান আলী মোল্লা।
জানা গেছে, তানোর পৌর ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান আতিকের সভপাতিত্বে তালন্দ বাজারে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা বিএনপির উপদেষ্ঠা ও উপজেলা চেয়ারম্যান এমরান আলী মোল্লা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তানোর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও তানোর পৌর মেয়র মিজানুর রহমান মিজান, তানোর পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, তোফাজ্জুল হোসেন তোফা, মাহাবুব মোল্লা ও ওবাইদুর মাস্টার প্রমূখ।
অপরদিকে উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে তালন্দ বাজার হাট সেটে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা বিএনপির উপদেষ্ঠা ও উপজেলা চেয়ারম্যান এমরান আলী মোল্লা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মশিউর রহমান বাদল, মুনসুর রহমান, আরশোদ আলী, আব্দুর রশিদ, উপজেলা ছাত্রদলের সহসভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক জার্জিস মন্ডল প্রমূখ। উভয় অনুষ্ঠানে নেতাকর্মীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]com

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT