১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

তানোরের দোকান ঘরে হামলা

প্রকাশিতঃ নভেম্বর ১২, ২০১৮, ৮:২৪ অপরাহ্ণ


আলিফ হুসেন (তানোর প্রতিনিধি) রাজশাহীর তানোরে নিরহ এক মুদি দোকানিকে মারপিট করে দোকান ঘরে তালা ঝুলিয়ে বন্ধ করে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। চলতি বছরের ১১ নভেম্বর রোববার বিকেলে তানোরের পাঁচন্দর ইউপির ইলামদহী হাটে এই ঘটনা ঘটেছে। চলতি বছরের ১২ নভেম্বর সোমবার এ ঘটনায় হাসান আলী বাদি হয়ে ৪ জনকে আসামি করে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন।
জানা গেছে, তানোরের পাঁচন্দর ইউপির ইলামদহী গ্রামের জালাল উদ্দিনের পুত্র হাসান আলী একই গ্রামের মৃত জাবেদ আলীর পুত্র জাহাঙ্গীর আলমের কাছে থেকে এক লাখ ৭৩ হাজার টাকায় ইলামদহী হাটে একটি দোকান ঘর (পজিশান) কিনে দোকান করে শান্তিপূর্ণ ভাবে ভোগদখল করে আসছেন। বিগত ২০১৭ সালের ১৪ই মে ৩০০ টাকা মূল্যর ননজুডিশিয়াল স্ট্যাম্পে লেখাপড়ার মাধ্যমে এই দোকান ঘর বেচা-কেনা করা হয়েছে। অথচ চলতি বছরের ১১ নভেম্বর রোববার বিকেলে জাহাঙ্গীর আলম এসে হাসান আলীকে দোকান ছেড়ে দেয়ার কথা বলে। কিন্তু হাসান আলী দোকান ছাড়তে অস্বীকৃতি জানিয়ে দোকান কেনার স্ট্যাম্প দেখায় তবে জাহাঙ্গীর আলম দোকান বিক্রির কথা অস্বীকার করে তাকে অকথ্য ভাষায় গালাগাল দিয়ে দোকান থেকে জোরপূর্বক বের করে দিলে হাসান আবারো দোকানে ভিতরে যায়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি ও বাককিতন্ডতা শুরু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় ইসরায়েল হোসেন এসে হাসান আলীকে মারপিট করে দোকান থেকে বের করে দিতে বলেন, ইসরাইলের নির্দেশে জাহাঙ্গীর আলম, আব্দুল লতিব ও রুপজাল হোসেন সংঘবদ্ধ হয়ে মুদি দোকানী হাসান আলী ও তার পিতা জালাল উদ্দিনকে মারপিট করে দোকান থেকে বের করে দিয়ে জোরপূর্বক দোকান ঘরে তালা ঝুলিয়ে বন্ধ করে দিয়েছেন। তাদের মারপিটে একজন আহত হয়ে তানোর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, ইসরাইল হোসেনের দাপটে হাটের পুরো ব্যবসায়ীরা অতিষ্ঠ, তার কাজ হলো হাট-ঘাটের সরকারি জমি দখল করে পজিশন বিক্রি, রাস্তার গাছ কাটা, সরকারি সম্পত্তি আত্বসাদ করা ইত্যাদি। এ ব্যাপারে তানোর থানার ডিউটি অফিসার এসআই আনোয়ার হোসেন বলেন, অভিযোগ পাওয়া গেছে এবং প্রয়োজনীয় কাগজপত্রসহ উভয় পক্ষকে আগামি কাল থানায় ডাকা হয়েছে। তিনি বলেন, কাগজপত্র পরীক্ষা নিরীক্ষা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে জানতে চাইলে ইসরাইল হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT