১৭ই অক্টোবর, ২০১৮ ইং | ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

তরুণী অভিনেত্রীর সঙ্গে মহেশভাটের ঘনিষ্ঠ ছবি নিয়ে তোলপাড়

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৮, ৭:৫৬ অপরাহ্ণ


সম্প্রতি মহেশ ভাটের জন্মদিন উপলক্ষে ‘সড়ক টু’ এর ঘোষণা করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই দর্শকরা বেশ উৎসাহিত হয়ে উঠেছে সিক্যুয়েলটি নিয়ে। এই খুশির রেশ কাটতে না কাটতেই ট্রোলিংয়ের তোপে পড়লেন মহেশ ভাট।

সমস্ত সমস্যা শুরু হয় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে। মহেশ ভাটের সঙ্গে কয়েকটি ছবি দিয়ে বার্থডে উইশ করেছিলেন রিয়া। যেখানে বেশ ঘনিষ্ঠ ভাবে পোজ দিয়েছিলেন মহেশ ভাটের সঙ্গে।

‘বিগ বসের নেশা চারিদিকে ছড়িয়ে গিয়েছে। অনুপ জালোটার পথেই হাঁটছে সবাই।’ অনুপ জালোটার সঙ্গে মহেশের তুলনা করা হয়েছে।

‘জোয়ান ছেলের অভাব হয়েছিল, শেষমেশ মহেশ ভাটের সঙ্গে প্রেম করছ রিয়া?’ এই ধরণের নানা কমেন্টে ভরতে শুরু করেছে রিয়ার পোস্ট। অতিরিক্ত নিম্ন মানসিকতার পরিচয় দিয়ে নেটিজেনরা ট্রোল করেছেন মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীকে।

অনেকে রিয়ার ইনস্টাগ্রাম পোস্টের ছবিগুলির থেকেও ক্যাপশনেই বেশি সন্দেহর গন্ধ পেয়েছে। ক্যাপশনে রিয়া, মহেশের সম্বন্ধে সাধারণ কিছু কথা লিখলেও সাইবার উইজাররা কটাক্ষ করেছে রিয়াকে। অনুমান করেছে রিয়া এবং মহেশ রিলেশনশিপে রয়েছে।

মহেশ ভাটের প্রযোজনায় কাজ করেছেন রিয়া। ‘জালেবি’র মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সেখান থেকেই মহেশ ভাটের সঙ্গে ভালো সম্পর্ক তৈরি হয়। প্রসঙ্গত, দীর্ঘ ১৯ বছর পর পরিচালনায় ফিরছেন মহেশ ভাট। আর তাঁর ক্যামেরার সামনে থাকছেন তাঁরই মেয়ে আলিয়া ভাট। সদ্য মুক্তি পেয়েছে ‘সড়ক টু’ এর লোগো। ‘সড়ক’এর রিমেকে থাকছেন প্রিক্যুয়েলের স্টারকাস্ট। সঞ্জয় দত্ত এবং পুজা ভাটও অভিনয় করবেন ছবিতে। অন্যদিকে, মুখ্য ভূমিকায় থাকছেন আলিয়া ভাট এবং আদিত্য রায় কাপুর।

১৯৯১ সালে মুক্তি পেয়েছিল ‘সড়ক’। ট্যাক্সিচালকের ভূমিকায় ছিলেন সঞ্জয়। পতিতালয় থেকে পালিয়ে বেড়াচ্ছে তার প্রেমিকা। তাকে সমাজের কুনজর থেকে বাঁচানোর জন্য নিজের প্রাণটুকু উজাড় করে দিতে রাজি সে। ৫ ই মার্চ ২০২০ তে মুক্তি পাবে ‘সড়ক টু।’ এই প্রথমবার মেয়ে আলিয়াকে ডিরেক্ট করবেন মহেশ ভাট।

মহেশ ভাটের জন্মদিনে আলিয়া নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘তোমার জন্মদিনে তুমি আমায় সেরা উপহার দিলে বাবা। তোমার পরিচালনায় প্রথমবার কাজ করতে চলেছি আমি। ‘সড়ক টু’ আমার কাছে স্বপ্নের মতো। ভেবেছিলাম কখনও সম্ভব হবে না। কিন্তু তুমি সেই স্বপ্ন সত্যি করে দেখালে। তোমাকে মন থেকে ধন্যবাদ জানাচ্ছি।’

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT