১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ঢাকা মেডিকেলে ভর্তি অসুস্থ নওশাবা

প্রকাশিতঃ আগস্ট ১৪, ২০১৮, ১০:৪৩ পূর্বাহ্ণ


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ১০টায় দ্বিতীয় দফায় চিকিৎসার জন্য ঢামেকে আনা হলে চিকিৎসকদের পরামর্শে তাকে ভর্তি নেয়া হয়। বর্তমানে তাকে ঢামেকের হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের ২০৪ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নওশাবাকে পুলিশি পাহরায় চিকিৎসা দেয়া হচ্ছে।

নওশাবার বিষয়ে ঢামেকের একজন চিকিৎসক জানান, তার এমআরআই করা হয়েছে। মঙ্গলবার সিনিয়র ডাক্তাররা তাকে দেখবেন।

এর আগে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে ৪ আগস্ট তাকে উত্তরা এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। এরপর তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করে দুই দফা রিমান্ডে নেয় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার দ্বিতীয় দফা রিমান্ড শেষে নওশাবাকে আদালতে তুলে তাকে কারাগারে পাঠানোর আবেদন করে পুলিশের সাইবার ক্রাইম। অপর দিকে নিজেকে অসুস্থ দাবি করে জামিন আবেদন করেন নওশাবা। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

তবে আদালতে থাকা অবস্থায় তার ডায়রিয়া ও হাঁটার সমস্যা দেখা যায়। চিকিৎসকরা তার এমআরআই পরীক্ষা করাতে বলেন। পরে বেসরকারি একটি হাসপাতাল থেকে এমআরআই পরীক্ষা করায় পুলিশ। দুপুরে একবার ঢামেকেও নিয়ে যাওয়া হয়, তবে তখন তাকে ভর্তি রাখা হয়নি। রাতে ঢামেকে এসে রিপোর্ট দেখানোর পর তাকে ভর্তি রাখা হয়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT