১৫ই অক্টোবর, ২০১৮ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

‘ড. কামালের উদ্দেশ্য বিএনপি-জামায়াতকে রক্ষা করা’

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৮, ৭:৪৭ অপরাহ্ণ


তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি ও ড. কামাল হোসেনের দাবি এক ও অভিন্ন সূত্রে গাঁথা। তাদের লক্ষ্য খালেদা উদ্ধার ও বিএনপি জামায়াত ও জঙ্গিকে রক্ষা করা। তিনি বলেন, কামাল হোসেন আসলে বিএনপি জামায়াত রক্ষার কাজে নেমেছেন। রাজাকার বাঁচানোর কাজে তিনি বিএনপি জামায়াতের নাম করা উকিল।

আজ শনিবার শহর ও সদর উপজেলা জাসদের উদ্যোগে বগুড়া শহীদ খোকন শিশু পার্কে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, জাতীয় ঐক্যের অজুহাতে গণতন্ত্রের বুলি কণ্ঠে নিয়ে কামাল হোসেন খালেদা উদ্ধার ও বিএনপি জামায়াত জঙ্গিবাদী কর্ম আড়াল করা ও রক্ষার জন্য মাঠে নেমেছেন।

হাসানুল হক ইনু রাজাকার, জঙ্গি, বিএনপি জামায়াত চক্রকে ক্ষমতার বাইরে রেখে উন্নয়ন ও শান্তি বজায় রাখতে শেখ হাসিনার সাথে থাকার আহ্বান জানিয়ে বলেন, তাঁর (শেখ হাসিনার) নেতৃত্বে দেশে ঈর্ষণীয় সাফল্য এসেছে। এই সাফল্য ধরে রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বিভিন্ন চক্রান্ত সত্ত্বেও দেশের সর্ববৃহৎ প্রকল্প পদ্মা সেতু দৃশ্যমান হয়েছে।

এ সময় তিনি জাসদের কেন্দ্রীয় সদস্য ইমদাদুল হক এমদাদকে বগুড়া-৬ আসনের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন।

জাসদ বগুড়া শহর শাখার সভাপতি রবীন্দ্রনাথ দাস রঞ্জনের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল হাই তালুকদার, শরিফউদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, এ্যাড. মজিবুল হক বকু, রেজাউল করিম তানসেন এমপি প্রমুখ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT