১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

ডেম্বেলের গোলে বার্সেলোনার কষ্টার্জিত জয়

প্রকাশিতঃ আগস্ট ২৬, ২০১৮, ২:৫০ অপরাহ্ণ


প্রতিপক্ষ অনেকটাই দুর্বল ছিল। তবে বার্সেলোনা যতটা সহজে জিতবে মনে হয়েছিল, রিয়াল ভায়াদলিতের মাঠে ততটা সহজে জিততে পারেনি। উসমান ডেম্বেলের একমাত্র গোলে ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে আরনেস্তো ভালভার্দের শিষ্যরা।

এই ম্যাচে বার্সেলোনাকে বেশ কয়েকবার বাঁচিয়েছেন গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেন। ভায়াদলিতের বেশ কয়েকটি নিশ্চিত গোলের সুযোগ প্রতিহত করে দিয়েছেন তিনি। না হয়, ফলটা অন্যরকমও হতে পারতো।

ম্যাচের সপ্তম মিনিটেই ইনেস উনালের বাঁ পায়ের জোড়ালো শট লাফিয়ে এক হাতে বাইরে পাঠিয়ে দেন টের স্টেগেন। ১৪ মিনিটে রুবেন আলকারেজকেও একইভাবে হতাশ করেন বার্সা গোলরক্ষক। যে দুটি শটের কমপক্ষে একটি গোল হতেই পারতো।

এরপর অবশ্য প্রথমার্ধে বেশ কয়েকটি আক্রমণ করেছে বার্সা। ভায়াদলিত গোলরক্ষক সেগুলো বেশ ভালোভাবেই সামলেছেন। তবে ম্যাচের ৫৭ মিনিটে দলকে আর বাঁচাতে পারেননি তিনি।

দূর থেকে পাওয়া বল প্রায় আউট হয়ে যাচ্ছিল, বক্সের ডানপ্রান্তে দৌঁড়ে গিয়ে সেটি কোনোমতে হেড করে ডেম্বেলেকে দেন সার্জি রবার্তো। এর আগে বেশ কয়েকটি সুযোগ নষ্ট করলেও এ যাত্রায় আর ভুল করেননি বার্সা ফরোয়ার্ড। বক্সের মাঝখান থেকে ডান পায়ের আলতো ছোঁয়ায় বল জালে জড়িয়ে দেন তিনি।

ম্যাচের ৮৩ মিনিটে লিওনেল মেসির পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেছিলেন সুয়ারেস। তবে অফ সাইডের কারণে বাতিল হয়ে যায় গোলটি। অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে এসে গোল শোধ করে ফেলেছিল ভায়াদলিতও। তবে কেকো বল জালে জড়ালেও ভিএআর দেখে অফসাইড ডেকে সেটি বাতিল করে দেন রেফারি।

দিনের আরেক ম্যাচে রায়ো ভলকানোকে ১-০ গোলে হারিয়ে নিজেদের প্রথম জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT