২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

ডেমবেলের প্রত্যাবর্তনে ড্র করল বার্সেলোনা

প্রকাশিতঃ জানুয়ারি ৫, ২০১৮, ১১:২৮ পূর্বাহ্ণ


তাঁকে দলে টানতে ক্লাব ও দেশের দলবদলের রেকর্ড ভেঙেছে বার্সেলোনা। সেই ওউসমানে ডেমবেলে কিনা এক মাসের মধ্যেই চোটে পড়ে গেলেন! সেপ্টেম্বর মাস থেকে বার্সা স্কোয়াডে অনুপস্থিত ডেমবেলেকে অবশেষে কাল দেখা গেল মাঠে। কোপা দেল রের ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে কাল নেমেছিলেন ডেমবেলে। কালকের ম্যাচ থেকে এটুকুই তৃপ্তি ভালভার্দের। সেল্টার মাঠে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা।

কোপা দেল রের শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে সেল্টা বেশ কঠিন প্রতিপক্ষ। গতবার এই সেল্টার কাছে হেরেই রিয়াল মাদ্রিদ ছিটকে গিয়েছিল প্রতিযোগিতা থেকে। কদিন আগে ন্যু ক্যাম্পে গিয়েও লিগ ম্যাচ ড্র করে এসেছে দলটি। তবু লিওনেল মেসি ও লুইস সুয়ারেজকে বিশ্রাম দিয়েছেন ভালভার্দে। তাঁদের জায়গায় সুযোগ দেওয়া হয়েছিল যুবদলের হোসে আরনেইজকে। কোপাতে দুর্দান্ত ফর্মে থাকা এই তরুণ হতাশ করেননি, মাত্র ১৫ মিনিটেই দলকে এগিয়ে দিয়েছেন। কাপে এটি তাঁর তৃতীয় গোল।
তবে ৩১ মিনিটে স্বাগতিকদের ম্যাচে ফেরান পিওনো সিস্তো। এরপর দুই দল অনেক চেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি। বল দখলে এগিয়ে ছিল সেল্টা ভিগো কিন্তু সুযোগ বেশি সৃষ্টি করেছে বার্সেলোনাই। সার্জিও বুসকেটসের একটি শট বারে লেগে ফিরেছে। সহজ সুযোগ হাতছাড়া করেছেন ডেনিস সুয়ারেজ। ম্যাচের ১৫ মিনিট বাকি থাকতে মাঠে নামা ডেমবেলেও একটি শট নিয়েছিলেন গোলে। কিন্তু দুর্বল সে শট আটকে দিতে কোনো সমস্যা হয়নি গোলরক্ষকের। অবশ্য নিজের পছন্দের উইংয়ে নয়, কাল তাঁকে খেলানো হয়েছে ‘ফলস নাইন’ হিসেবে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT