২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

ডব্লুডব্লুই বেল্ট জিতল রিয়াল মাদ্রিদ!

প্রকাশিতঃ আগস্ট ২, ২০১৮, ১০:৩২ পূর্বাহ্ণ


শুধু ফুটবল নয়, রিয়াল মাদ্রিদ বাস্কেটবলও খেলে। দুই খেলাতেই এবার ইউরোপের সেরা ক্লাব প্রতিযোগিতা জিতেছে রিয়ালের দুই দল। রিয়ালের ফুটবল দল না পারলেও বাস্কেটবল দল এবার লিগও জিতেছে। বাস্কেটবল ছাড়াও রিয়ালের এক সময় হ্যান্ডবল, রাগবি আর ভলিবল দলও ছিল। সেসব আর খেলে না রিয়াল মাদ্রিদ। কিন্তু রিয়ালের রেসলিং টিম আছে বলে তো শোনা যায়নি। কিন্তু সেখানেও একটি ট্রফি অর্জন করল রিয়াল। তাও প্রথাগত রেসলিং নয়; বিনোদনে ঠাসা ভীষণ জনপ্রিয় ডব্লুবডব্লুই-এর বেল্ট!

ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট বা ডব্লুডব্লুই জয়ীকে দেওয়া হয় এই বেল্ট। যার জন্য কত মারপিট! তবে রিয়ালকে রেসলিংয়ের রিংয়ে নামতে হয়নি। স্প্যানিশ ক্লাবটিকে এই বেল্ট সম্মাননা হিসেবে দিয়েছে ডব্লুডব্লুই। আর রিয়ালকে সেটি তুলে দিয়েছেন এই অঙ্গনের কিংবদন্তি ট্রিপল এইচ। যিনি বর্তমানে ডব্লুডব্লুইর নির্বাহী ভাইস প্রেসিডেন্টের ভূমিকা পালন করছেন। টানা তিনবার চ্যাম্পিয়নস লিগ জেতার অনন্য কীর্তি গড়ায় রিয়ালকে এই সম্মাননা দিয়েছে ডব্লুডব্লুই।

রিয়ালের জন্য বিশেষভাবে বানানো এই বেল্টের মাঝখানে ডব্লুডব্লুইর সেই বিখ্যাত লোগো। আর তার দুই পাশে ক্লাবটির লোগো জুড়ে দেওয়া হয়েছে। আর সেই বেল্টের ছবি ট্রিপল এইচ-এর পেজ থেকে টুইট করে লেখা হয়েছে, ‘টানা তিনবার চ্যাম্পিয়নস লিগ জেতার পর রিয়ালের সময় হয়েছে ডব্লুডব্লুই চ্যাম্পিয়নের মতো উদ্‌যাপন করার। #হালা মাদ্রিদ।’

এরই মধ্যে এই বেল্ট আনুষ্ঠানিকভাবে রিয়ালের হাতে তুলেও দেওয়া হয়েছে। আর সেটি নিয়ে ছবি তুলে দানি কারভাহাল ও লুকাস ভাসকেজ টুইট করেছে, ‘আমরা এখন কিন্তু ডব্লুডব্লুই চ্যাম্পিয়নও।’ এই সৌজন্যবোধে মুগ্ধ রিয়াল ডব্লুডব্লুইর তারকাদের আমন্ত্রণ জানিয়েছে তাদের খেলা দেখার জন্য। প্রাক-মৌসুম সফরে রিয়াল এখন যুক্তরাষ্ট্রেই আছে। সেখানে আজ তারা ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে প্রীতি ম্যাচে হেরেছে ২-১ গোলে। সেই ম্যাচটা দেখার আমন্ত্রণ ছিল ডব্লুডব্লুই তারকাদের। ডব্লুডব্লুইও তাদের সামারস্লাম দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছে রিয়ালকে।

ডব্লুডব্লুইর এই বেল্ট এর আগেও অন্যান্য খেলার দল বা তারকাকে দেওয়া হয়েছে। যেটি এর আগে পেয়েছে চেলসি, ম্যানচেস্টার সিটি, বোকা জুনিয়র্সের মতো ফুটবল দল; সেরেনা উইলিয়ামসের মতো টেনিস তারকা; এনবিএর বাস্কেটবল দল গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স। এমনিকে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর মুম্বাই ইন্ডিয়ানসকেও এই বেল্ট দেওয়া হয়েছিল।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT