২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা দিনে-রাতে প্রচার করছেন-টগর

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৬, ২০১৮, ৭:৫৯ অপরাহ্ণ


মোঃ আবু সালেহ্ (ঠাকুরগাঁও প্রতিনিধি) আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও -২ আসনে  আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, হরিপুর  উপজেলা শাখা আওয়ামীলীগের সংগ্রামী সাবেক সভাপতি, সাবেক চেয়ারম্যান হরিপুর উপজেলা পরিষদ এবং  বঙ্গবন্ধু প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক-১ ও কর্মীবান্ধব নেতা কর্মীসহ হিসেবে এই আসনের জনগনের সু-পরিচিতি অধ্যক্ষ, এ কে এম শামীম ফেরদৌস টগর ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াডাঙ্গী উপজেলার ১ নং পারিয়া ইউনিয়ন, বড়বাড়ী, হরিণমারি, স্কুলহাট, রানীশংকৈল উপজেলার ধর্মগড় ও কাশিপুর  ইউনিয়ন৷ হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়নের পাঁচঘরিয়া, আটঘরিয়া, মুন্নাটলী সহ আরও অনেক  হাট-বাজারের গনসংযোগ করছেন৷ দলমত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড  তুলে ধরে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা প্রচার করে চলেছেন ।

গতকাল ২৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) ঠাকুরগাঁও-২ আসনের বিভিন্ন স্থানে গিয়ে কথা বললে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তিরা বলেন, আমরা এই আসনে এবার নতুন মুখ দেখতে চায়৷

গনসংযোগে অধ্যক্ষ, এ কে এম শামীম ফেরদৌস টগর বলেন, সড়ক উন্নয়ন, গ্রাম-গঞ্জে নতুন বিদ্যুৎ সংযোগ, গ্রামে গ্রামে সোলার বিতরন, স্কুল-কলেজসহ উন্নয়নের ছোয়াই ভরে গেছে  দেশ । এক কথায় জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের একটি রোল মডেল। দেশ এখন উন্নয়নের মহাসড়কের দিকে অগ্রগামী এবং বর্তমান সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডগুলো তুলে ধরে তিনি আরো বলেন বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ সকল ক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়েছে ।

এসময় তিনি আরো বলেন, দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, চিকিৎসা সেবা আজ মানুষের দোর গোড়ায় পৌছেছে, শিক্ষা ক্ষেত্রে বড় ধরনের পরিবর্তন এসেছে, দেখা যায় আজ মানুষের কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি পেয়েছে। সর্বোপরি বলা যায়, বর্তমান সরকারের উন্নয়নে দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে । অর্থাৎ দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে।  দেশে উন্নয়নের এ ধারা কে অব্যাহত রেখে বাংলাদেশকে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশে রুপান্তরের লক্ষে গনতন্ত্রের মানষকণ্যা সফল রাষ্ট্রনায়ক জননেত্রী  শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই এবং  দেশে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার জন্য আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী  শেখ হাসিনা সরকার কে পুনরায় ক্ষমতায় আনতে হবে৷ আমি দীর্ঘদিন ধরে ঠাকুরগাঁও-২ আসনের এলাকার মানুষের জন্য কাজ করে যাচ্ছি। মনোনয়ন পাওয়া না পাওয়া নেত্রীর ইচ্ছার উপর  ।  আমি আওয়ামী লীগের  জন্য কাজ করে যাচ্ছি৷ এবং আগামীতেও নৌকার পক্ষে কাজ করবো৷ সাধারণ জনগনের পাশে ছিলাম আগামীতেও থাকবো ।

সবশেষে তিনি বলেন, আসুন আমরা সবাই সকল ভেদাভেদ ভূলে গিয়ে হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষ সকলে ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে পরাজিত করে দেশে উন্নয়নের  এ ধারা অব্যাহত রাখতে  আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা সরকারকে পুনরায় বিজয় অর্জনের লক্ষে নিঃস্বার্থ ভাবে কাজ করি ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT