১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের কর্মবিরতী ও অবস্থান কর্মসূচি পালন

প্রকাশিতঃ আগস্ট ১৬, ২০১৮, ৯:৫১ অপরাহ্ণ


হাসেম আলী (ঠাকুরগাঁও প্রতিনিধি) – ঢাকাসহ সারা বাংলাদেশে সাংবাদিকদের উপর হামলা-মামলা ও নির্যাতনের প্রতিবাদ জানিয়েছে ঠাকুরগাঁওয়ের সাংবাদিকরা।

বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও শহরের চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপি অবস্থান ও কর্মবিরতী কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে ঠাকুরগাঁও জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা অংশ নেয়।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মো. মনসুর আলীর সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, দৈনিক খবরের জেলা প্রতিনিধি শাহীন ফেরদৌস, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান খান, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি এসএম জসিম উদ্দীন, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল, ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু,সকালের সময় সাংবাদিক কামরুল হাসান, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ, রাণীশংকৈল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোবারক আলী, পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য জীতেন্দ্র নাথ প্রমুখ।

বক্তারা বলেন, ঢাকাসহ সারা বাংলাদেশে সাংবাদিকদের উপর হামলা-মামলা ও নির্যাতনের ঘটনা বেড়েই চলেছে। সাংবাদিকরা সবসময় ঘটনার তথ্য সংগ্রহ করে জনগণের সামনে সংবাদ তুলে ধরেন। আজ উল্টো সাংবাদিকরাই সংবাদের শিরোনাম হয়েছে। আমরা এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত ও নির্যাতনের ঘটনা বন্ধ করতে হবে। এছাড়াও এসব ঘটনার সাথে যারা জড়িত আছে তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবির জানানো হয়।

কর্মবিরতী ও অবস্থান কর্মসূচি শেষে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT