১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষণ: বিচারে দুইটি জুতার বাড়ি

প্রকাশিতঃ নভেম্বর ২১, ২০১৮, ৮:৩৮ অপরাহ্ণ


মোঃ মজিবর রহমান (ঠাকুরগাঁও প্রতিনিধি) ঠাকুরগাঁও জেলার পাঁচ বছরের শিশু ধর্ষণের ঘটনায় অপরাধীকে দুইটা জুতার বাড়ি মেরে বিচার কাজ সম্পন্ন করেছে স্থানীয় কর্তা ব্যক্তিরা। এ নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের খামার ভোপলা গ্রামের প্রভাবশালী আব্দুস সালাম(৬০) একই গ্রামের মোহাম্মদ হোসেন ও হেনার পাঁচ বছরের শিশু কন্যাকে শনিবার (১৭ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে চকলেটের লোভ দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে যায়।

এ সময় শিশুটিকে নরপশু সালাম ধর্ষণ করে ও পাশবিক কায়দায় তার গাল কামড়ে রক্তাক্ত করে ফেলে। শিশুটি অনেক কষ্টে সেখান থেকে বেরিয়ে এসে তার বাবা-মাকে জানায়।

এ ঘটনায় পরিবার থেকে চিকিৎসা করাতে শিশুটিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তির জন্য রওয়ানা হয়।কিন্তু প্রভাবশালী আব্দুস সালাম জানাজানি হবার ভয়ে তাদের ঠাকুরগাঁও আসতে বাঁধা দেয়।

পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে, স্থানীয় মেম্বার ও গ্রাম্য মোড়লরা ২০ নভেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বিচারে বসে।বিচারে আব্দুস সালামকে দুই গালে দুইটা জুতার বারি দিয়ে বিচার কাজ সম্পন্ন করে।

এদিকে ধর্ষণের শিকার শিশুটির বিচার না পেয়ে অতিশয় গরীব পরিবারটি অনিশ্চয়তায় পড়ে কেঁদে কেঁদে অস্থির।

জানা গেছে, শিশুটিকে গ্রাম্য চিকিৎসক দ্বারা চিকিৎসা দেওয়া হচ্ছে।নরপশু সালাম আর্থিক কোন সহযোগিতাও করেনি শিশুটির চিকিৎসার জন্য।

এ ব্যাপারে গড়েয়া ইউপি চেয়ারম্যান রেদওয়ানুল ইসলাম রেদো শাহ্’র কাছে জানতে চাওয়া হলে তিনি আধা ঘন্টা পর কথা বলবেন জানালেও আর যোগাযোগ করেননি।

বিষয়টি নিয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমানের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এব্যাপারে তিনি এখনও কিছু জানেননা।খোঁজ নিয়ে বিষয়টি দেখবেন বলে জানান তিনি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT