১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

টেস্ট রিপোর্টে ভুল; প্রাণ গেল তরুণ ফুটবলারের

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৪, ২০১৮, ২:০৫ অপরাহ্ণ


ডেক্স নিউজ: বেসরকারি ল্যাবের রিপোর্টে ভুল ছিল। আর এই ভুলের কারণে প্রাণ হারালেন এক ফুটবলার।এই অভিযোগ পরিবারের। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বর্ধমান জেলায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, মৃতের নাম জয় অধিকারী। তার বাড়ি কেতুগ্রামের নৈহাটি গ্রামে। পরিবারের লোকেরা জানিয়েছেন, বুধবার বিকেলে গ্রামের মাঠে ফুটবল খেলছিলেন জয়। সেই সময় আচমকা তার তলপেটে বল লাগে। প্রথমে বিষয়টি গুরুত্ব দেননি তিনি। পরে বাড়ি ফিরে বমি শুরু হয়।

প্রথমে জয়কে নিয়ে যাওয়া হয় কাটোয়া মহকুমা হাসপাতালে। বৃহস্পতিবার জয়ের ইউএসজি করানোর পরামর্শ দেন চিকিৎসক। দুপুরে ওই পরীক্ষা করানো হয়। রাতে রিপোর্ট দেখেন চিকিৎসক। শুক্রবার সকালে হাসপাতাল থেকে ছাড়া পান জয়। কিন্তু বাড়ি ফিরে ফের অসুস্থ হয়ে পড়েন তিনি।বমিও শুরু হয়। তখন তাকে এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি ফের ইউএসজি করাতে বলেন। তখন অন্য একটি বেসরকারি ল্যাব থেকে জয়ের ইউএসজি করানো হয়। সেই রিপোর্ট দেখার পর ওই চিকিৎসক জয়কে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। শুক্রবার রাতে তাকে ভর্তি করা হয় বর্ধমান হাসপাতালে। চিকিৎসকরা পরীক্ষা করার পর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। রাত ১১টায় অস্ত্রোপচার করা হয় জয়ের। অস্ত্রোপচার সফলও হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। শনিবার বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মারা যান তিনি।

পরিবারের অভিযোগ, প্রথমবার ইউএসজি রিপোর্টে ভুল ছিল। তাই হাসপাতাল থেকে বাড়ি ফিরে ফের অসুস্থ হয়ে পড়েছিলেন জয়। দ্বিতীয়বার পরীক্ষা করানোর পর সঠিক রিপোর্ট মিলেছিল বলেই বর্ধমান মেডিক্যালে নিয়ে যেতে বলেছিলেন চিকিৎসক। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছিল।

তরুণ এই ফুটবলারের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT