১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

টেকনাফে নিখোঁজ তিন যুবকের গলাকাটা লাশ ‍উদ্ধার

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৩, ২০১৮, ১:৫৯ অপরাহ্ণ


কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফ উপজেলায় নিখোঁজ ৬ রোহিঙ্গার ভেতর তিন রোহিঙ্গা যুবককে গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় হোয়াইক্যংয়ের চাকমারকুলের পারিয়াপাড়ার পাহাড়ের ভেতর থেকে তিনজনকে উদ্ধার করা হয়েছে। জানা গেছে, আরও তিনজন নিখোঁজ রয়েছেন।

মৃত রোহিঙ্গারা হলেন- বালুখালি ক্যাম্পের সাইদ হোসেনের ছেলে নুর আলম (৪৫), কুতুপালং ‘ডি’ ব্লকের জামাল মোস্তাফার ছেলে মো. খালেক (২২) ও ‘ই’ ব্লকের আবদুল গাফ্ফার মো. আনোয়ার (৩৩)। খালেকের বাবা জামাল মোস্তফাসহ এখনও তিনজন নিখোঁজ রয়েছেন।

টেকনাফের হোয়াইক্যং পুলিশ চৌকির কর্মকর্তা (এসআই) দীপংকর কর্মকার বলেন, রাখালদের দেয়া তথ্যের ভিত্তিতে পাহাড় থেকে তিনজনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে নিখোঁজদের সন্ধানে অভিযান চলছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, উখিয়ার বালুখালি ক্যাম্প থেকে রাত ২টায় তাদের অপহরণ করে হোয়াইক্যং পাহাড়ে আনা হয়। তবে কি কারণে তাদের অপহরণ করা হয়েছিল জানা সম্ভব হয়নি। উদ্ধারকৃতদের উখিয়ার কুতুপালংয়ের আন্তর্জাতিক সংস্থা মেডিসিন স্যান্স ফ্রন্টিয়ার্স (এমএসএফ) হাসপাতাল ও মালয়েশিয়ান হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT