১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

‘টুয়েলভ টুয়েলভ’ শুরু করল দারাজ

প্রকাশিতঃ ডিসেম্বর ২, ২০১৮, ১২:২৮ অপরাহ্ণ


ডেক্স নিউজ: ‘টুয়েলভ টুয়েলভ’ নামে বছরের শেষ ক্যাম্পেইন শুরু করল ই-কমার্স কোম্পানি দারাজ। এতে থাকছে সর্বোচ্চ ৭৭% পর্যন্ত মূল্যছাড়। আরও থাকছে নতুন কিছু আকর্ষণীয় ফিচার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে দারাজ এ খবর জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১ ডিসেম্বর থেকে এই ক্যাম্পেইন শুরু হয়েছে। এই প্রথমবারের মতো দারাজ বাংলাদেশ আয়োজন করছে ‘দারাজ ১২.১২ সেল’। পয়লা ডিসেম্বর থেকে শুরু হওয়া ১২ দিনের এই সেল ক্যাম্পেইনের প্রথম ৬ দিনে আনলক হবে নতুন তিনটি ফিচার। এগুলো হলো—কালেকটেবল ভাউচার, দারাজ মল ও প্লে অ্যান্ড উইন। এ ছাড়া ৭ থেকে ১২ ডিসেম্বর থাকবে সর্বোচ্চ ৭৭% পর্যন্ত মূল্যছাড়। এই ক্যাম্পেইনে আরও থাকছে ১,২১২ টাকার ডিল, মিস্ট্রি বক্স ও বাহারি সব ভাউচারসহ আরও অসংখ্য অফার।

সংবাদ বিজ্ঞপ্তিতে দারাজ জানিয়েছে, ‘টুয়েলভ টুয়েলভ’ ক্যাম্পেইন উপলক্ষে গ্রাহকদের জন্য থাকছে কালেকটেবল ভাউচার। এটি অন্যান্য ভাউচারের থেকে একটু আলাদা। গ্রাহক কালেকটেবল ভাউচার সংগ্রহ করে তার অ্যাকাউন্টে জমা রাখতে পারবেন এবং পরবর্তী কেনাকাটার সময় ভাউচারগুলো একসঙ্গে ব্যবহার করতে পারবেন। উপভোগ করা যাবে বড় মাপের মূল্যছাড়।

দারাজ বলছে, এই ক্যাম্পেইনের আরেকটি বিশেষ আকর্ষণ হচ্ছে দারাজ মল। এর মাধ্যমে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন বাহারি ব্র্যান্ডের অফিশিয়াল পণ্য। অনাকাঙ্ক্ষিত কোনো সমস্যা হলে থাকছে ১৫ দিনের মধ্যে রিটার্ন পলিসি সুবিধা। দারাজের এই ইভেন্টে থাকছে কুইজে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ। গ্রাহকেরা দারাজ ওয়েবসাইট (daraz.com.bd) অথবা অ্যাপে গিয়ে এই ক্যাম্পেইনের বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT