২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

টুঙ্গিপাড়ায় সহস্রাধিক রোগীকে অর্থোপেডিক চিকিৎসা সেবা প্রদান

প্রকাশিতঃ আগস্ট ৬, ২০১৮, ৪:০৯ অপরাহ্ণ


এম শিমুল খান (গোপালগঞ্জ প্রতিনিধি) – গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিনামূল্যে সহস্রাধিক রোগীকে অর্থোপেডিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। রবিবার দিনব্যাপী টুঙ্গিপাড়া উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে এ কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।
জানা গেছে, বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশনের সহযোগিতায় অর্থোপেডিক সোস্যাইটির দিনব্যাপী চলা এই চিকিৎসা সেবায় প্রায় অর্ধশত চিকিৎসক সহস্রাধিক রোগীকে অর্থোপেডিক সমস্যার চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ প্রদান করেন। পরে বিকেলে বাংলাদেশ অর্থোপেডিক সোস্যাইটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে সমাধি সৌধ বেদীতে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানান ও ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করেন। পরে মাজার কমপ্লেক্স মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করে।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, বিএম এ গোপালগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক চৌধুরী শফিকুল আলম, সমন্বয়ক ডা: হুমায়ুন কবির, ডা: জীবানন্দ হালদার, বাংলাদেশ অর্থোপেডিক এস্যোসিয়েশনের খুলনা বিভাগের সাংগঠনিক সম্পাদক ডা: মেহেদি নেয়াজ, বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক ডা: মনিরুজ্জামান শাহীন, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: নিয়াজ মোহম্মদসহ স্থানীয় নেতৃবৃন্দ প্রমূখ।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT