২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

টুঙ্গিপাড়ায় চলছে জাতীয় শোক দিবসের প্রস্তুতি

প্রকাশিতঃ আগস্ট ১৪, ২০১৮, ২:৫৮ অপরাহ্ণ


এম শিমুল খান (গোপালগঞ্জ প্রতিনিধি) – জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ রাষ্ট্রীয় সফরে তিনি সকাল ৯.৫৫ মিনিটে হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়ায় অবতরণ করবেন।
এরপর তিনি তাঁর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে পুস্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাতে অংশ নিবেন। এ সময় সশস্ত্র বাহিনীর একটি দল প্রধানমন্ত্রীকে গার্ড অব প্রদান করবেন। বেলা ১১ টায় তিনি বঙ্গবন্ধু মাজারের মসজিদ কমপ্লেক্সে আয়োজিত মিলাদ মাহফিলে যোগ দিবেন। বেলা সাড়ে এগারোটায় তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন।
শোক দিবসের কর্মসূচীকে সামনে রেখে বঙ্গবন্ধুর সমাধি সৌধের মূল স্তম্ভ, বঙ্গবন্ধু ভবন, লাইব্রেরী, মুক্তমঞ্চ, সংগ্রহ-শালা, ক্যাফেটরিয়া, বকুলতলাসহ সব খানেই চলছে পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ। মিলাদ মাহফিলের জন্য মসজিদের সামনে প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। টুঙ্গিপাড়াসহ জেলার গুরুত্বপূর্ণ স্থান গুলোতে নির্মাণ করা হয়েছে কালো তোরণ। নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়েছেন সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT