২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

টিভিতে লাইভ শো চলাকালে অতিথির মৃত্যু

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১১, ২০১৮, ৯:১৮ পূর্বাহ্ণ


সুপ্রভাত জানিয়ে লাইভ শো শুরু করেছিলেন সঞ্চালক। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জম্মু-কাশ্মীর তথ্য সংস্কৃতি দফতরের প্রাক্তন সম্পাদক রীতা জিতেন্দ্র। অনুষ্ঠানও এগোচ্ছিল ঠিকঠাক। কিন্তু আচমকাই যেন ছন্দপতন।

অনুষ্ঠান চলাকালে হৃদক্রিয়া বন্ধ হয়ে যায় অতিথির। ফলে বাধ্য হয়েই মুহূর্তের মধ্যে শো বন্ধ করে দিতে বাধ্য আয়োজকরা। হাসপাতালে নেয়ার পথে অতিথির মৃত্যু হয়। সোমবার কাশ্মীরের শ্রীনগরে এ ঘটনাটি ঘটে।

ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম জানায়, সোমবার সকালে শ্রীনগরে একটি চ্যানেলে ‘গুড মর্নিং কাশ্মীর’ শীর্ষক লাইভ শো চলছিল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রীতা জিতেন্দ। জম্মু-কাশ্মীরের তথ্য সংস্কৃতি দফতরের প্রাক্তন সম্পাদক ছিলেন তিনি। সঞ্চালকের বিভিন্ন প্রশ্নের ঠিকঠাক উত্তর দিচ্ছিলেন রীতা। বেশ খোশমেজাজেই কথাবার্তা চলছিল। একপর্যায়ে উপস্থাপক লক্ষ্য করেন, আচমকা কথা বলার ক্ষমতা হারিয়ে ফেলেছেন রীতা। ধীরে ধীরে মাথা নিচু করে পড়ে যাচ্ছেন। আচমকা অচৈতন্য হয়ে পড়েন তিনি।

তড়িঘড়ি ওই চ্যানেলের কর্মীরা তাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই চিকিৎসকরা তাকে মৃত বলে জানান।

চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন রীতা জিতেন্দ্র। এরপরই তার মরদেহ জম্মুতে পাঠিয়ে দেয়া হয়। সেখানেই শেষকৃত্য সম্পন্ন হয় প্রাক্তন এই সম্পাদকের।

ওই টিভি শো-র সঞ্চালক জানান, রীতা জিতেন্দ্র মৃত্যুর আগে পর্যন্ত তার লেখালেখি নিয়েই আলোচনা করছিলেন। এমন ঘটনার আগে কখনও মুখোমুখি হননি বলেও জানান তিনি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT