১৯শে মার্চ, ২০১৯ ইং | ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, বসন্তকাল

টানাটানি কপিল শর্মার সংসারে?

প্রকাশিতঃ জানুয়ারি ১০, ২০১৯, ১১:৫৭ পূর্বাহ্ণ


ডেক্স নিউজ: দীর্ঘদিনের বান্ধবী গিনি চাথরাথের সঙ্গে সবে সবে সাতপাকে বাঁধা পড়েছেন কপিল শর্মা। এরপরই ফের টেলিভিশনের পর্দায় ফিরে এসেছেন তিনি। ‘কমেডি নাইটস উইথ কপিল’ পার্ট টু নিয়ে ফের দর্শকদের সামনে হাজির টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা। শোনা যাচ্ছে, ‘কমেডি নাইটস উইথ কপিল’ চালানোর জন্য এবার নাকি নিজে উদ্যোগ নিয়েছেন সালমান খান। আর তাই তো শো শুরু হওয়ার পর পরই তা ফের দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছে।

‘কমেডি নাইটস উইথ কপিল’-এর জন্য কপিল নাকি এবার বেশ কম পারিশ্রমিক পাচ্ছেন। প্রথম সিজনে প্রত্যেক সপ্তাহের এপিসোডের জন্য কপিলকে আগে ৬০-৭০ লক্ষ করে পারিশ্রমিক দেওয়া হত। এখন নাকি প্রত্যেক সপ্তাহে তা কমে দাঁড়িয়েছে ১৫-২০ লক্ষতে।

শুধু তাই নয়, ভারতী সিং এবং ক্রুষ্ণা অভিষেক নাকি কপিলের সঙ্গে পা মিলিয়ে প্রায় একই রকম পারিশ্রমিক নিচ্ছেন শো-এর জন্য। অর্থাত প্রত্যেক সপ্তাহে ভারতী এবং ক্রুষ্ণা ১০-১২ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর। যদিও, কপিল শর্মা কিন্তু এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

পাশাপাশি কপিল শর্মা এবং তাঁদের পারিশ্রমিক নিয়ে গুঞ্জন ছড়িয়েছে, তা নিয়ে মুখ খোলেন ক্রুষ্ণা অভিষেক। তিনি বলেন, শো-এর প্রযোজক সলমন খান অত্যন্ত ভাল একজন মানুষ। তিনি কখনওই পারিশ্রমিক নিয়ে অযথা দর কষাকষি করেন না। কপিল শর্মার পারিশ্রমিক কমে গিয়েছে বলে যে গুঞ্জন ছড়িয়েছে, তা অহেতুক। এর সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। প্রত্যেকে নিজেদের যোগ্যতা অনুযায়ী পারিশ্রমিক পাচ্ছেন। পাশাপাশি তাঁরা ফের একসঙ্গে কাজ করতে পেরে খুশি বলেও জানিয়েছেন ক্রুষ্ণা।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক ও প্রকাশক:
মোঃ সুলতান চিশতী

বার্তা সম্পাদক:
ডঃ মোঃ হুমায়ূন কবির

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT