২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

ঝালকাঠিতে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ১২:০৬ অপরাহ্ণ


বুধবার (২৯আগস্ট) ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শামিমের মোটরসাইকেল থেকে ১০ পিস ইয়াবাসহ ৪নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাইফুলকে (২২) আটক করেছে পুলিশ।

রাত ৯টার দিকে কুলকাঠি ইউনিয়ন পরিষদ বাজারের শাহ আলমের চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত সাইফুল কুলকাঠি ইউনিয়নের পশ্চিম পাওতা গ্রামের শের আলীর পুত্র।

গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার এসআই আজিজ, এএসআই জসিম, কুহিন আহম্মদ শিপন ও মেহেদি হাসানসহ পুলিশের একটি টিম কুলকাঠি ইউনিয়ন পরিষদ বাজারে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইফুল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শামিমের মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, মোটরসাইকেলের সিটের নিচে তল্লাশি চালিয়ে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা উদ্ধার করে মোটরসাইকেলসহ সাইফুলকে থানায় নিয়ে আসে পুলিশ।

নলছিটি থানার এএসআই জসিম বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুলকাঠিতে অভিযান চালিয়ে ৪নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাইফুলকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। তার সাথে থাকা একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত মোটরসাইকেল ও ইয়াবা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শামিমের বলে জানিয়েছেন তিনি। আটককৃত সাইফুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT