১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, শীতকাল

জেনে নেওয়া যাক আপনার রাশিফল

প্রকাশিতঃ ডিসেম্বর ৬, ২০১৮, ১২:১১ পূর্বাহ্ণ


সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) অংশিদারী বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারী বিক্রেতাদের ব্যবসায়ীক কাজে দূরের যাত্রার যোগ প্রবল। কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলাপ আলোচনায় অগ্রগতি হবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) কর্মস্থলে সহকর্মীদের কারো দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। কাজের লোক বা ড্রাইভারের সাথে ঝামেলা হতে পারে। অকারণে মাথা গরম করা ঠিক হবে না। গুরুত্বপূর্ণ কাজে আরো বেশি ধৈর্য্যর পরীক্ষা দিতে হবে। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে। অনৈতিক কাজে অর্থ ব্যয়ের যোগ প্রবল।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) খেলাধুলা ও সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ প্রবল। সন্তানের পড়াশোনার বিষয়ে কিছুটা চিন্তিত হবার কারন রয়েছে। রোমান্টিক যোগাযোগে সফলতা আশা করা যায়। শৈল্পীক কাজে সম্মানিত হওয়ার যোগ।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) সকাল সকালই পারিবারিক কোনো কাজে সফল হতে পারেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। অসুস্থদের কোনো ভালো চিকিৎসকের পরামর্শ কাজে আসতে পারে। খামার ও ডেইরী ব্যবসায় ভালো আয় রোজগার হবার যোগ। সুগন্ধী ও মিষ্টীজাত দ্রব্যর ব্যবসা শুভ। গৃহ পরিবেশ অনুকূলে থাকবে।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। আজ পরীক্ষায় সাফল্য লাভের যোগ। ফেসবুক ও মেসেঞ্জারের মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। রাজণৈতিক নেতাকর্মীদের গণসংযোগে সফলতা আসবে। মুদ্রণ ও ফটোকপি ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসা শুভ।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। আজ কোনো মূল্যবান রত্ন পাথর ক্রয় করার যোগ রয়েছে। রেস্টুরেন্ট ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হতে পারে। খাদ্য ব্যবসায়ীরা নতুন কোনো ফ্রেঞ্চাইজী নিতে পারেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত ভাবে কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। শরীর স্বাস্থ্য সম্পর্কে আপনাকে সতর্ক হতে হবে। চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল। রাজণৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো প্রভাবশালী নেতার সাহায্য পেয়ে যাবেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। কোন আইনি লড়াইয়ে সফল হতে পারেন। আয়কর শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের যোগ প্রবল। সকালে বন্ধুর কাছ থেকে ধন লাভের যোগ রয়েছে। বিদেশ সংক্রান্ত বিষেয়ে সাফল্য পেতে পারেন।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ব্যবসা বাণিজ্যের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বাড়ীতে বড় ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। চাকরীজীবীদের বাড়তি আয়ের সুযোগ রয়েছে। বিভিন্ন উৎস থেকে ধন লাভের যোগ বলবান। বন্ধুর সাহায্য পেতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বেকারদের শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে কর্মলাভের যোগ রয়েছে। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের গন সংযোগ বৃদ্ধির সুযোগ আসতে পারে। প্রভাবশালী নেতার সাহায্য পাবেন। কোনো আত্মীয়র দ্বারা উপকৃত হতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হবে। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী শিক্ষকের সহায়তা পেতে পারেন। ধর্মীয় কোনো কাজের জন্য দূরের যাত্রার সুযোগ আসবে। বয়স্কদের তীর্থ যাত্রার যোগ রয়েছে। বৈদেশীক বাণিজ্যে ভালো আয় রোজগারের আশা করতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। শিক্ষকদের কোনো কারনে দূর্ণাম বদনাম রটতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে সফল হতে পারেন। রাস্তাঘাটে পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়। ইন্সুরেন্স থেকে লাভবান হবেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT