২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

জেনে নেওয়া যাক আপনার রাশিফল

প্রকাশিতঃ মে ২২, ২০১৮, ৩:১৭ পূর্বাহ্ণ


মেষ রাশি: (২১ মার্চ-২০ এপ্রিল) বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। দূর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির আগুন জ্বালিয়ে দিতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল-২০ মে) ডাকযোগে চেক, মানিঅর্ডার, বিকাশ, ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মিথুন রাশি: (২১ মে-২০ জুন) টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে; গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও কাজবাজ ফাঁস করে দিতে পারে। প্রেমীযুগলের সতর্কতার সঙ্গে চলাফেরা করা শ্রেয় হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করতে পারে।

কর্কট রাশি: (২১ জুন-২০ জুলাই) মনোবল, জনবল, অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম-যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজনের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

সিংহ রাশি: (২১ জুলাই-২১ আগস্ট) সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্য নতুন ব্যাধি পীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা-বাণিজ্যে অংশীদাররা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কন্যা রাশি: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। ব্যবসা-বাণিজ্যে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হতে পারে। সংকটকালে বন্ধুবান্ধুব আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)হারানো বাবা-মায়ের ধনসম্পদ ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন-স্বাদ পূরণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ফলে আপনাকে সর্বদা অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে। দ্বি-চক্রযান এড়িয়ে চলা সমীচীন হবে।

বৃশ্চিক রাশি: (২৩ অক্টোবর-২১ নভেম্বর) বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি: (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের সঙ্গী হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

মকর রাশি: (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বভার এসে পড়বে। আজকের প্রেম-বন্ধুত্ব বিনিয়োগ সারা জীবনের সুফল হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের মন প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে।

কুম্ভ রাশি: (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) গৃহবাড়িতে কোনো না কোনো অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। লৌকিকতায় যেমনি ব্যয় হবে, তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্তির সম্ভাবনা।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্তির আনন্দে নাচবেন। বাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT