১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

জেনে নেওয়া যাক আপনার রাশিফল

প্রকাশিতঃ ফেব্রুয়ারি ১৬, ২০১৮, ১২:০১ পূর্বাহ্ণ


মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আজ দিনটি আপনার জন্য ভালো-মন্দে মিশ্রিত। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। অসুস্থ মায়ের চিকিৎসার ব্যাপারে যত্নবান হোন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) শিল্প-সংস্কৃতির সঙ্গে নিজেকে জড়াতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। নিজের মতামত যথাযথভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। কারো সাথে তর্কে জরানো ঠিক হবে না।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। অসুস্থতাকে অবহেলা না করলেই ভালো করবেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নিন। রাস্তায় সাব্ধনে চলাচল করুন। অপরিচিত কাউকে বিশ্বাস করা ঠিক হবে না।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) পারস্পরিক ভুল বোঝাবুঝি থেকে বিরত থাকুন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার জন্য উঠেপড়ে লাগতে পারে। সেদিকে সতর্ক দৃষ্টি রাখুন। যাবতীয় বিবাদ এড়িয়ে চলুন। সকল প্রকার লেনদেনের দলিল বা প্রমাণ রাখুন। অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) প্রতিকূল সময়কে ধৈর্যের সঙ্গে মোকাবিলা করুন। ব্যবসায়িক দিক ভালো নাও যেতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। যাবতীয় সামাজিক সমস্যা এড়িয়ে চলুন। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করে তোলার চেষ্টা করুন। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। তীর্থ ভ্রমণ শুভ। কেনাকাটা শুভ। অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। সামাজিক কাজে জড়াতে পারেন। কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পরিবারকে সময় দিন। সন্দেহ বাতিক দূর করুন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) আজ কোনো কিছু নিয়ে দ্বিধায় ভুগতে পারেন। আয়-উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। তাদের পরামর্শ অনুযায়ী সিদ্ধান্ত নিন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কোনো কাজ হাতে নেয়ার জন্য তাড়াহুড়া করবেন না।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। পুরোনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। নিজের রাগ ও রিপুকে সংযত করার চেষ্টা করুন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য ভুল বোঝাবুঝি থেকে বিরত থাকুন। সবার প্রতি সদাচরণ করুন। ব্যক্তিত্ববোধ বজায় রাখুন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কোনোকিছুতে ভয় পারেন না। অন্যের সঙ্গে নিজের তুলনা অবশ্যই বন্ধ করুন। প্রেমের ক্ষেত্রে সঠিক সময়টির জন্য অপেক্ষা করুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন। প্রেমের সমস্যা সমাধানের ফলে অনেকটা হাসি-খুশি, সুস্থ ও হালকাবোধ করবেন। লক্ষ্য রাখুন, সফলতা যেন অহংকারী করে না তোলে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) পরিবেশ-পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। পরিবারে আনন্দমুখর পরিবেশ তৈরি হবে। যাত্রাযোগ শুভ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT