২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

জেনে নেওয়া যাক আপনার রাশিফল

প্রকাশিতঃ জানুয়ারি ১১, ২০১৮, ১২:০৩ পূর্বাহ্ণ


মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) দিনটি ভালো কোনো বিষয় দিয়ে শুরু হতে পারে। প্রেম ও রোমান্সে সফলতা আসবে। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। শিল্পী ও কলাকুশলী ও সৃজনশীল পেশার সাথে জড়িতদের সকালটা ভালো যাবে। দুপরের পর সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। শরীর দুর্বল হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) মায়ের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। যানবাহন ক্রয় করতে পারেন। আপনার জমি-জমা সংক্রান্ত কোনো কাজে সাফল্য আসবে। দুপরের পরে বিদ্যার্থীরা ভালো ফল লাভের আশা করতে পারেন। রোমান্টিক যোগাযোগ শুভ। সৃজনশীল পেশাজীবীরা কোন কাজের অর্ডার পেতে পারেন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে প্রেস ও মুদ্রণ ব্যবসায় ভালো আয় হবে। বিদেশ থেকে ভালো কোনো অর্ডার আসতে পারে। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। দুপরের পর প্রত্যাশা পূরণের যোগ। বাড়িতে কোনো আত্মীয়র আগমন হতে পারে। যানবাহন ক্রয় বিক্রয় শুভ।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) আজ দিনটি আপনার জন্য মিশ্র সম্ভাবনাময়। সকাল থেকেই আর্থিক সঙ্কটে ভুগতে পারেন। বকেয়া টাকা আদায় করতে বেগ পেতে হবে। খাদ্য ও পানীয় ব্যবসায় ভালো আয় হবার যোগ রয়েছে। হোটেল রেস্টুরেন্ট ব্যবসা শুভ। বিকালের দিকে বস্ত্র ও অলঙ্কার ব্যবসায় ভালো আয় হবে। প্রতিবেশী কারো সাহায্য পেতে পারেন। বিকাশ ও মানিট্রান্সফার ব্যবসায় লাভের আশা করা যায়।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। তবে রহস্যজনক কারণে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাথে বিবাদের আশঙ্কা প্রবল। আপনার প্রাপ্য অর্থ আদায় করতে পারবেন। দুপরের পর সময় অনুকূল থাকবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো লাভে হবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সাংসারিক কারণে ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। আর্থিক অবস্থা কিছুটা নাজুক বলা যায়। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সীর ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হতে চলেছে। দুপরের পর সময় ভালো হয়ে উঠবে। কোনো গুরুত্বপূর্ণ কাজের সমাধান হতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) বড় ভাই বোনের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। বন্ধুর সাথে প্রেম সংক্রান্ত বিষয়ে ভুল বুঝাবুঝির সম্মুখীন হতে পারেন। ব্যবসায় বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। চাকরিজীবীরা কর্মস্থল থেকে কোনো ঋণ নিতে পারেন। দিনের শেষে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। হটাৎ করে দূরে কোথাও যেতে পারেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) বেকারদের চাকরি লাভের যোগ প্রবল। কোনো রাজনৈতিক কাজে সুফল পেতে পারেন। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে কারো সাথে ভুল বুঝাবুঝি হতে পারে। ব্যবসায়িক কাজে কিছু আলাপ আলোচনা হতে পারে। পিতার সাথে সম্পর্কের অবনতি হতে চলেছে। বিকালের দিকে বকেয়া বিল আদায় করতে পারবেন। ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) বৈদেশীক কাজে অগ্রগতি হতে থাকবে। বিদেশে উচ্চ শিক্ষার জন্য কোনো পরীক্ষা দিতে হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক ভ্রমণের সম্ভাবনা প্রবল। জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে কারো সহায়তা পেতে পারেন। দুপরের পর চাকরিজীবীদের সময় ভালো হয়ে উঠবে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসায়িক কাজে বাধা বিপত্তি দেখা দেবে। কিছু অর্থ ঋণ করতে হবে। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর প্রতারণার কারণে ক্ষতিগ্রস্ত হবেন। পাওনাদারের সাথে ভুল বুঝাবুঝি দেখা দেবে। দুপরের পর ভাগ্য আপনার সহায় হবে। কোন আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। বিদ্যার্থীরা শিক্ষকের সাহায্য পেতে চলেছেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি –১৮ ফেব্রুয়ারি) ব্যবসায়িক অবস্থা খুব একটা ভালো যাবে না। সাংসারিক জীবনে কিছু ভুল বুঝাবুঝির সম্মুখীন হতে হবে। জীবন সাথীর সাথে অকারণে কলহে জড়িয়ে পড়ার আশঙ্কা প্রবল। আপনার রাগ ও জেদ নিয়ন্ত্রণের চেষ্টা করুন। দুপরের পর পাওনাদারের তাগাদা পেতে পারেন ব্যাংক ঋণের চাপ বৃদ্ধি পাবে। ঝুকিপূর্ণ বিনিয়োগ থেকে কিছু আয় হতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুলবুঝাবুঝির আশঙ্কা রয়েছে। হটাৎ করে ভাইরাস জ্বরে আক্রান্ত হতে পারেন। কাজের লোক থেকে সাবধান হতে হবে। কোনো গোপন সম্পর্কের কথা প্রকাশ হতে পারে। দুপর থেকে সময় কিছুটা ভালো হয়ে উঠবে। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পেতে পারে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT