২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী শুনানি ৪ জুন

প্রকাশিতঃ মে ১০, ২০১৮, ৮:৫১ অপরাহ্ণ


দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী মোশাররফ হোসেন কাজল আদালতকে বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালতে আসতে চান না। তবে এই না আনতে পারা আমার ব্যর্থতা।’ আজ বৃহস্পতিবার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার শুনানিকালে আদালতকে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে আদালতে হাজির না করানোয় জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী যুক্তিতর্ক শুনানি তারিখ আগামী ৪ জুন ধার্য করেছেন আদালত। আজ ঢাকার বিশেষ জজ আদালত৫–এর বিচারক আখতারুজ্জামান এই দিন ধার্য করেন।

শুনানির শুরুতে খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া আদালতকে বলেন, খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করা হয়েছে, এই মেয়াদ বাড়ানো হোক। এ ছাড়া সানাউল্লাহ মিয়া রোজার মধ্যে এই মামলার শুনানির তারিখ না রাখার জন্য আদালতের কাছে আবেদন করেন।

এরপর মোশাররফ হোসেন কাজল আদালতকে বলেন, ‘খালেদা জিয়া যেখানে আছেন, সেখান থেকে কিছু দূর হেঁটে গাড়িতে উঠতে হয়। কিন্তু ওইটুকু পথ তিনি হেঁটে আসতে চান না। এ ছাড়া কারাগার কর্তৃপক্ষ আদালতকে জানিয়েছেন তিনি আদালতে আসার জন্য আনফিট।’ এর বাইরে কাজল অল্প সময়ের ব্যবধানে এই মামলার শুনানির তারিখ নির্ধারণের আবেদন করেন।

উভয় পক্ষের শুনানি শেষ হলে আদালত আগামী ৪ জুন শুনানির দিন ঠিক করে এজলাস ত্যাগ করেন।

গতকাল জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন প্রশ্নে আপিল বিভাগের শুনানি শেষ হয়। ১৫ মে আদেশের দিন ধার্য করেছেন আদালত।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT