২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

জাতি কঠিন সময় পার করছে: ন্যাপ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১১, ২০১৮, ৩:০৪ অপরাহ্ণ


জাতি আজ কঠিন সময় পার করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া। তিনি বলেন, সবার মনে প্রশ্ন নির্বাচনকে ঘিরে দেশে কি হতে যাচ্ছে। জনগণ কি ভোট দিতে পারবে? আমরা মনে করি সরকারি দল ও বিরোধী দলগুলো আলাপ-আলোচনার মাধ্যমে জনগণকে আশার আলো দেখাতে পারে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ কনফারেন্স লাউঞ্জে ন্যাপের সাবেক চেয়ারম্যান ও প্রাক্তনমন্ত্রী শফিকুল গানি স্বপনের ৭০তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘চলমান রাজনীতি: কোন পথে বাংলাদেশ’-শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

গোলাম মোস্তফা বলেন, রাজনীতি আজ মেধাহীনদের দখলে চলে যাচ্ছে। মেধাবীদের রাজনীতিতে অংশগ্রহণে উৎসাহিত করতে হবে। যে মেধার রাজনীতি করতেন শফিকুল গানি স্বপন। স্বপনের মেধার রাজনীতির সত্যিকারের উত্তরাধিকার হচ্ছেন ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি। জেবেলের নেতৃত্বে একটি সত্যিকারের মেধাবী রাজনীতির প্লাটফর্ম তৈরি করতে আমাদের কাজ করে যেতে হবে।

সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ, অশুভ প্রভাবমুক্ত সবার অংশগ্রহণে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের উদ্যোগ প্রধানমন্ত্রীকে নিতে হবে উল্লেখ করে গোলাম মোস্তফা বলেন, বিএনপি একটি বড় রাজনৈতিক দল। তাদের অবহেলা করা ঠিক হবে না। জাতীয়তাবাদী শক্তির উত্থান ঠেকানো সম্ভব হবে না। সরকারকে আরও নমনীয় হতে হবে। আলাপ আলোচনার মাধ্যমে জাতীয় ঐক্য গড়ে তোলা সম্ভব।

ন্যাপ ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. নজরুল ইসলামের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন লেবার পার্টি মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, গণতান্ত্রিক ঐক্যের আহ্বায়ক রফিকুল ইসলাম, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, জাতীয় দল মহাসচিব মো. রফিকুল ইসলাম, ন্যাপ ভাইস চেয়ারম্যান কাজী ফারুক হোসেন, যুগ্ম মহাসচিব স্বপন কুমার সাহা, নগর সিনিয়র সহ-সভাপতি মতিয়ারা চৌধুরী মিনু, যুগ্ম সম্পাদক মো. শামিম ভুইয়া, সাংগঠনিক সম্পাদক এম.এন. শাওন সাদেকী প্রমুখ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT