২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

জন্মদিনে প্রেমিকের সঙ্গে প্রিয়াঙ্কা

প্রকাশিতঃ জুলাই ১৮, ২০১৮, ৮:১৯ অপরাহ্ণ


আজ ১৮ জুলাই প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন। এবার জন্মদিনটা এই বলিউড ও হলিউড তারকার জন্য অবশ্যই খুব বিশেষ। কারণ, তাঁর সঙ্গে আছেন প্রেমিক নিক জোনাস। মার্কিন এই পপ তারকার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন প্রিয়াঙ্কা। নিজের ভালোবাসার মানুষটির জন্য এই দিনটা নানাভাবে উদ্‌যাপনের পরিকল্পনা করেছেন নিক। জানা গেছে, গতকাল মঙ্গলবার গভীর রাতে লন্ডনের একটি রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে। সেখান থেকে ফিরে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে তাঁর জন্মদিনের কেকের একটি ছবি পোস্ট করেছেন।

এর আগে গত সোমবার রাতে লন্ডনের আরেকটি রেস্তোরাঁ থেকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে বেরিয়ে আসতে দেখা যায়। এ সময় তাঁরা এক অপরের হাত ধরে ছিলেন। ওই রেস্তোরাঁয় আরও ছিলেন নিকের ভাই জো জোনাস, জোর হবু স্ত্রী সোফিয়া টার্নার। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নিকের পরিবারের সঙ্গে এই বিশেষ ডিনারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা।

মার্কিন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আজকের দিনটা প্রিয়াঙ্কার জন্মদিন উপলক্ষে কোনো সমুদ্রসৈকতে কাটানোর পরিকল্পনা করেছেন নিক। তাঁর এই পরিকল্পনাকে বলা হচ্ছে ‘সমুদ্র পার্টি’। ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, এ আয়োজন হবে প্রিয়াঙ্কার পছন্দের কোনো সমুদ্রসৈকতে। এরই মধ্যে সমুদ্র পার্টির জন্য নিক বুকিং দিয়েছেন। তবে কোন সমুদ্রসৈকতে হবে, তা গোপন রাখা হয়েছে।

এদিকে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বিয়ের ব্যাপারে তাঁর মা মধু চোপড়াকে একজন সাংবাদিক প্রশ্ন করেছেন। মধু চোপড়া তাঁকে পাল্টা প্রশ্ন করেন, ‘আগে বলুন, আপনি সিরিয়াস?’ এ সময় সাংবাদিক তাঁকে বলেন, তিনি ‘সিরিয়াস’ হয়েই জানতে চেয়েছেন। জবাবে মধু চোপড়া বলেন, ‘আপনি সিরিয়াস! তাহলে আমরাও সিরিয়াস হয়ে যাব।’ এ সময় তাঁর মুখে ছিল হাসি। আর তিনি কিন্তু প্রিয়াঙ্কার বিয়ের সম্ভাবনার কথা অস্বীকার করেননি।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের অনলাইন সংস্করণের খবর অনুযায়ী, দুই পরিবারের সম্মতিতে জুলাই অথবা আগস্ট মাসেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বাগদান হওয়ার সম্ভাবনা আছে।

আগেই জানা গেছে, সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবির কাজ শুরু করার আগে প্রেমিককে নিয়ে তিনি চমৎকার সময় কাটাচ্ছেন। এরপর তিনি সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে অভিনয় করবেন। ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে প্রিয়াঙ্কা কাজ করবেন ঠিকই, কিন্তু তার জন্য কিছু কঠিন শর্ত জুড়ে দিয়েছেন। অন্যতম শর্ত হলো, ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির লাভের অংশ দিতে হবে তাঁকে। বলিউডের পুরুষ সুপারস্টারদের মধ্যে হাতে গোনা কয়েকজন এই সুযোগ নেন। তবে নারী তারকাদের ক্ষেত্রে তেমনটা শোনা যায়নি।

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের নতুন নাম দিয়েছে সংবাদমাধ্যম—‘নিয়াঙ্কা’। এখন তাঁরা একসঙ্গেই আছেন। সম্প্রতি ‘পিপল’ ম্যাগাজিনকে প্রিয়াঙ্কা বলেছেন, ‘যুক্তরাষ্ট্রে আমরা একসঙ্গে সময় কাটাচ্ছি। একে অপরকে চেনার এবং জানার চেষ্টা করছি। নিজেদের আরও ভালো করে জেনে নিচ্ছি।’ আর নিক জোনাসের ব্যাপারে বললেন, ‘আমার মনে হয়, নিকের জন্য এটা খুব ভালো অভিজ্ঞতা।’ এর আগে প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাপারে নিক জোনাসের কাছে জানতে চাওয়া হয়। তখন তিনি বলেছিলেন, ‘প্রিয়াঙ্কা ভালো মানুষ।’
মা মধু চোপড়া আর পরিবারের অন্য সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে নিক জোনাসকে সঙ্গে নিয়ে মুম্বাই যান প্রিয়াঙ্কা চোপড়া। মধু চোপড়া নিককে প্রথম দেখেছেন মুম্বাইয়ে এক রেস্তোরাঁয়। এখানে তিনি প্রিয়াঙ্কা আর নিককে রাতের খাবারের জন্য আমন্ত্রণ জানান। সেদিন প্রিয়াঙ্কা আর নিকের সম্পর্ক নিয়ে মধু চোপড়া বলেন, ‘আমরা শুধু ডিনারে গিয়েছিলাম। নিক সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু আমাদের গ্রুপ ছিল অনেক বড়। ওখানে ১০ জন ছিলেন। আমি নিককে ভালোভাবে চেনার সুযোগই পাইনি। মতামত জানানোর জন্য তা খুব তাড়াতাড়ি হয়ে যাবে।’

এর আগে নিউ জার্সির আটলান্টিক সিটিতে এক আত্মীয়ের বিয়েতে প্রিয়াঙ্কাকে নিয়ে যান নিক। সেখানে পুরো জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাঁদের মধ্যে কথা হয়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT