২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

জন্মদিনে নয়টি কেক কেটেছিলাম : ঈশিকা খান

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১১, ২০১৮, ৭:১৬ অপরাহ্ণ


ডেস্ক নিউজ : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশিকা খান দীর্ঘদিন ধরেই রয়েছেন অভিনয়ের বাইরে। স্বামী, সংসার ও সন্তান- এই তিন ‘স’-তেই আবদ্ধ রয়েছেন বর্তমানে। গেলো দুই বছর আগে বিয়ে করে বর্তমানে স্বামীর সাথে লন্ডনে রয়েছেন তিনি।

আজ মঙ্গলবার এ অভিনেত্রীর জন্মদিন। জন্মদিন, ব্যস্ততা ও কাজ নিয়ে বিনোদন বিভাগে কথা বলেন তিনি।

কেমন আছেন? এখন শারীরিক অবস্থা কেমন?
ঈশিকা : আলহামদুলিল্লাহ, ভালো আছি। একটু আগে হাসপাতালে এসেছি চেকআপ করানোর জন্য। ব্লাড টেস্ট ও গ্লুকোজ টেস্ট করানোর জন্য। কিছুক্ষণ পরেই বাসায় যাবো।

আজ আপনার জন্মদিন। দিনটা কিভাবে কাটাচ্ছেন?
ঈশিকা : জন্মদিন মানেই নিজের জীবন থেকে আরও একটি বছর চলে যাওয়া। তেমন কোনো পরিকল্পনা নেই। তবে আমার স্বামী মনে হয় কোনো পরিকল্পনা করেছে আমাকে সারপ্রাইজ দেওয়ার জন্য। জানি না কী সেটা। দেখা যাক। তাছাড়া বিকেলে আমাকে নিয়ে ঘুরতে যাবার কথা।

জন্মদিন নিয়ে কোনো মজার স্মৃতি আছে কি?
ঈশিকা : স্মৃতি বলতে তেমন কিছু মনে নেই। তবে একটা ঘটনা আমার জন্মদিন এলে প্রায়ই মনে হয়। যেমনটা গতকাল রাতেও মনে হয়েছে। ৩ বছর আগে ২০১৫ সালে আমি যখন দেশে ছিলাম তখন আমাকে সারপ্রাইজ দেওয়ার জন্য আমার এক বন্ধু চট্টগ্রাম থেকে ঢাকায় চলে এসেছিলো। আমাকে নিয়ে কেক কাটবে বলে। তখন আমার বন্ধু বান্ধব সহকর্মীসহ অনেকে আমার জন্য কেক নিয়ে এসেছিলো। একটার পর একটা কেক কাটছিলাম শুধু। সে বছর নয়টা কেক কেটেছিলাম। খুবই মজার একটা সময় পার করেছিলাম সেদিন।

জন্মদিনে এখন পর্যন্ত সেরা উপহার কি পেয়েছেন?
ঈশিকা : গতকাল রাতে যখন ২০১৫ সালে আমার জন্মদিনের স্মৃতিচারণ করছিলাম সেটা আমার স্বামীর সাথে শেয়ার করি। তখন আমার স্বামী বলে তখন তো নয়টা কেক কেটেছিলে এখন যদি আমি দশটা কেক এনে দেই তাহলে কি খুব খুশি হবে? আমি মনে করি আমার দুই সন্তানই হচ্ছে তার কাছ থেকে পাওয়া সেরা উপহার।

আপনি তো দ্বিতীয়বারের মত মা হতে যাচ্ছেন। অনূভুতিটা কেমন?
ঈশিকা : ২০১৬ সালে ডিসেম্বর মাসে আমি প্রথম সন্তানের মা হই। আমার কেয়ান এখন বড় হচ্ছে। আবারো মা হতে যাচ্ছি, ডাক্তার ডিসেম্বরে তারিখ দিয়েছেন। মা হওয়ার অনূভুতিটা আসলে ভাষায় প্রকাশ করার মত না। দোয়া করবেন আমার সন্তানদের জন্য।

দেশে ফিরবেন কবে?
ঈশিকা : আগামী বছরের ফেব্রুয়ারিতে দেশে আসবো। যেহেতু লন্ডনেই আমার সংসার তাই এখানেই থাকবো। তিন মাসের জন্য দেশে আসবো এরপর আবার লন্ডনে ফিরবো।

অভিনয়ে কি আপনাকে আর দেখা যাবে না?
ঈশিকা : ফিরবো না যে তা না। আমি অভিনয় তো ছেড়ে দেইনি। দেশে যখন থাকবো তখন যদি পরিচালকরা আমাকে নিয়ে কাজের আগ্রহ দেখায় তাহলে আবারও অভিনয় করবো। গত বছরও দেশে গিয়ে নাটকে কাজ করেছি, উপস্হাপনা করেছি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT