২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

জন্মদিনে ক্যাটরিনা কার সঙ্গে!

প্রকাশিতঃ জুলাই ১৫, ২০১৮, ৮:৩৩ অপরাহ্ণ | শেষ আপডেটঃ জুলাই ১৫, ২০১৮্‌, ৮:৩৫ অপরাহ্ণ


এ বছরটা খুব ব্যস্ততার মধ্যে কাটছে বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের। আগামীকাল ১৬ জুলাই বয়স ৩৫ বছর পূর্ণ হচ্ছে এই তারকার। শত ব্যস্ততার মাঝেও ক্যাটরিনা তাঁর জন্মদিন কীভাবে কাটাবেন, এরই মধ্যে তার পরিকল্পনাও নাকি করে ফেলেছেন। জানা গেছে, এবার তিনি বিটাউনের কারও সঙ্গে জন্মদিন কাটাবেন না।

ক্যাটরিনার কাছে এ বছরটা ‘বিশেষ’। আর হবে নাই-বা কেন। বলিউডের তিন খানের সঙ্গে সমান তালে কাজ করছেন এই বলিউড সুন্দরী। শাহরুখ খানের ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। আবার আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দোস্থান’ ছবির শুটিং করছেন। সম্প্রতি সালমান খানের সঙ্গে ‘দা-বাং: দ্য ট্যুর-রিলোডেড’ শেষ করেছেন ক্যাটরিনা। যুক্তরাষ্ট্র আর কানাডায় আয়োজিত এই সফরের আটটি অনুষ্ঠানে ক্যাটরিনা কাইফের দুর্দান্ত পারফরমেন্স সবাইকে তাক লাগিয়ে দেয়। গত ২২ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হয় এই সফর। পুরোটা সময় তিনি ছিলেন সালমানের সঙ্গে।

কানাডা থেকে ফিরে জন্মদিনকে ঘিরে তিনি নানা পরিকল্পনা করেছেন। ক্যাটরিনা তাঁর জন্মদিন অন্যভাবে কাটাতে চান। জানা গেছে, এবার জন্মদিন ক্যাটরিনা তাঁর পরিবারের সঙ্গে কাটাবেন। তবে জন্মদিন কোথায় কাটাবেন, এ ব্যাপারে ক্যাটরিনা কিছুই জানাননি। তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে জানা গেছে, ইউরোপে নিজের খুব প্রিয় কোনো স্থানে পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিন উদ্‌যাপন করবেন তিনি।

ক্যাটরিনার জন্মদিনের উৎসব খুব লম্বা হবে না। কারণ, ১৮ জুলাই তাঁকে থাকতে হবে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির সেটে। এই ছবিতে ক্যাটরিনার কিছু কাজ এখনো বাকি আছে। ক্যাটরিনার ‘থাগস অব হিন্দোস্থান’ ছবি এ বছর নভেম্বরে আর ‘জিরো’ ছবি আগামী ডিসেম্বরে মুক্তি পাবে। এরপর বরুণ ধাওয়ানের সঙ্গে নাচের ওপর একটি ছবি করবেন তিনি।

ক্যাটরিনার ১০ বছর আগের জন্মদিনের একটা ক্ষত শুকিয়ে গেলেও বিটাউন কখনো সেই ঘটনার কথা ভুলবে না। মুম্বাইয়ের বান্দ্রার এক অভিজাত রেস্তোরাঁয় ক্যাটরিনার জন্মদিনের পার্টি হয়। বড় তারকারা এসেছিলেন সেই পার্টিতে। সালমান খান আর শাহরুখ খানও এসেছিলেন। কোনো একটি বিষয় নিয়ে এই দুই খানের মধ্যে বচসা হয়। এমনকি তা হাতাহাতির পর্যায়ে চলে যায়। বলিউডের এই দুই খান রেগে পার্টি ছেড়ে বেরিয়ে যান। এরপর পাঁচ বছর পর্যন্ত দুজনের মুখ দেখাদেখি বন্ধ ছিল। ২০১৩ সালে রাজনীতিবিদ বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে আবার দুই খান এক হয়ে যান। সব মান-অভিমান ভুলে সালমান আর শাহরুখ একে অপরকে আলিঙ্গন করেন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT