২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

জঙ্গি দমন ও জনগণের নিরাপত্তা বিধানে পুলিশ দৃঢ় প্রতিজ্ঞ: আইজিপি

প্রকাশিতঃ মে ২২, ২০১৮, ৯:৪৬ অপরাহ্ণ


আইন-শৃঙ্খলা রক্ষা, জঙ্গি কর্মকাণ্ড দমন, জনগণের জানমালের নিরাপত্তা বিধান ও জনগণকে সেবা প্রদানের লক্ষ্যে পুলিশের প্রতিটি সদস্য দৃঢ় প্রতিজ্ঞ বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেছেন, দেশের মানুষের জীবন সুন্দর ও নিরাপদ রাখতে প্রতিটি পুলিশ সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
মঙ্গলবার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে পবিত্র মাহে রমজান উপলক্ষে পুলিশ বিভাগের পক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন তিনি।
আইজপি বলেন, পুলিশ দায়িত্ব পালনকালে রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং জনগণের সাহায্য সহযোগিতা পেয়ে আসছে। ভবিষ্যতেও সকলের সহযোগিতা নিয়ে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন আইজিপি।
ইফতার শুরুর আগে দেশের অব্যাহত শান্তি, নিরাপত্তা, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ভারপ্রাপ্ত খতিব ও পেশ ইমাম মাওলানা মহিউদ্দীন কাশেম।
ইফতারে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, এমপি, সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, মন্ত্রীবর্গ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাবৃন্দ, বিচারপতিববৃন্দ, সংসদ সদ্যসবৃন্দ, সেনাবাহিনী প্রধান, সিনিয়র সচিব ও সচিববৃন্দ, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূতবৃন্দ, সাবেক আইজিপিবৃন্দ, উচ্চ পদস্ত সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা এবং ইলেকট্রনিক মিডিয়ার মালিক ও সম্পাদকবৃন্দ, সিনিয়র সাংবাদিকবৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT