১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

চার তারকার গোলে পিএসজির টানা চতুর্থ জয়

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২, ২০১৮, ১০:২৮ পূর্বাহ্ণ


প্রতিপক্ষের মাঠে মৌসুমে প্রথমবারের মতো হোঁচট খাওয়ার উপক্রম হয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইর। ঠিক তখনই প্রয়োজনের সময় জ্বলে উঠলেন দলের চার তারকা নেইমার, ডি মারিয়া, এডিনসন কাভানি ও কাইলিয়ান এমবাপে। তাদের চার গোলে নিম অলিম্পিককে ৪-২ গোলে হারিয়ে টানা চতুর্থ জয় পেয়েছে থমাস টুশেলের দল।

ছয় গোলের ম্যাচে প্রথম গোলের জন্য দুই দলকে অপেক্ষা করতে হয় ৩৬তম মিনিট পর্যন্ত। সতীর্থ মুনিয়ে ডি-বক্সে বল বাড়ান নেইমারের উদ্দেশ্যে, দৌড়ে এসে দুর্দান্ত ক্ষিপ্রতায় স্লাইড দিয়ে বল জালের ঠিকানায় পাঠান ব্রাজিলিয়ান সুপারস্টার।

মিনিট চারেক পর স্বাগতিক দর্শকসহ মাঠের সবাইকে বোকা বানিয়ে দেন আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। কর্ণার থেকে বাঁ পায়ের শটে সরাসরি জালে বল পাঠান তিনি। দুই গোলের লিড নিয়ে বিরতিতে যায় পিএসজি।

বিরতির সময় যেন ঘুরে দাঁড়ানোর শপথ নিয়ে নেয় স্বাগতিক নিম। প্রথমার্ধের ঠিক বিপরীত খেলে ম্যাচের ৬৩তম মিনিটে ব্যবধান কমায় তারা। গোলটি করেন আন্তোইন ব্যাবিচন। মিনিট আটেক পরে তাদের কাজ সহজ করে দেন পিএসজির ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা।

তার করা ফাউলে ভিএআর প্রযুক্তি ব্যবহার করে নিমের পক্ষে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে ম্যাচে সমতা ফেরান তেজি সাভানিয়ের। সমতায় ফিরে রক্ষণ আরো শক্তিশালী করে তোলে তারা।

তবে ৭৭তম মিনিটে ঠিকই লক্ষ্যভেদ করেন পিএসজির ফরাসী তারকা এমবাপে। যোগ করা অতিরিক্ত সময়ে ম্যাচে পিএসজির চতুর্থ গোলটি করেন কাভানি। অনিশ্চয়তায় ভরপুর ম্যাচে পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT