১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

চাঁদপুরের শান্তি শৃঙ্খলা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় নতুন পুলিশ সুপারের

প্রকাশিতঃ আগস্ট ১৪, ২০১৮, ৯:১৬ অপরাহ্ণ


ইলিশের বাড়ি চাঁদপুরের শান্তি শৃঙ্খলা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সদ্য যোগ দেওয়া জেলার পুলিশ সুপার জিহাদুল কবির। আজ মঙ্গলবার দুপুরে তাঁর কার্যালয়ে একান্ত আলাপকালে কালের কণ্ঠকে এমন কথা জানান তিনি।

তিনি বলেন, যে কোন ধরনের অরাজকতা, সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ এবং জঙ্গিবাদ দমনে কঠোর অবস্থান থাকবে। এই ব্যাপারে তাঁর নীতি হবে জিরো টলারেন্স। অর্থাৎ কোন ধরনের অন্যায়ের কাছে মাথা নত করবেন না চাঁদপুরে সদ্য যোগ দেওয়া এই পুলিশ সুপার।

এক প্রশ্নের জবাবে জিহাদুল কবির বলেন, আগের পুলিশ সুপার শামসুন্নাহারের রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সুন্দরভাবে সমাধান করা হবে। তাঁর কর্মকালের শুরুতে প্রথম অগ্রাধিকার হবে তার অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করা। এই জন্য তিনি চাঁদপুরে শান্তিকামী এবং মুক্তিযুদ্ধের পক্ষের সবার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় ইলিশের বাড়ি চাঁদপুরের শান্তি শৃঙ্খলা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এর আগে পুলিশের সুপারের সম্মেলন কক্ষে চাঁদপুর প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেন জিহাদুল কবির। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, জ্যেষ্ঠ সাংবাদিক কাজী শাহাদাত, ইকরাম চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, ফারুক আহম্মদ, শাহ মো. মাকসুদ, মির্জা জাকির, বিএম হান্নান, রহিম বাদশা, সোহেল রুশদী, আল ইমরান শোভন, রিয়াদ ফেরদৌস প্রমূখ।

Leave a Reply

এই বিভাগের আরো খবর

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT