১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিতঃ ফেব্রুয়ারি ১১, ২০১৮, ১২:৪০ অপরাহ্ণ


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলীয় নেতাদের সাজা দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদল। কেন্দ্রীয় ছাত্রদল ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ রবিবার এ কর্মসূচি পালন করা হয়।

আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মুহাম্মদ শহীদুল আলম শহীদের নেতৃত্বে নগরীর লালদিঘী পুরাতন গীর্জার সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল সিনেমা প্যালেস হয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মুহাম্মদ শহীদুল আলম শহীদ বলেন, ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় খালেদা জিয়া ও তারেক রহমানকে সাজা দিয়ে জিয়া পরিবারকে ধ্বংসের অপচেষ্টা করছে সরকার। কিন্তু বাংলাদেশের ১৬ কোটি মানুষের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এ দেশের জনগণ থেকে কখনো আলাদা করা যাবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত রাজপথ ছেড়ে যাবে না ছাত্রদল।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থতি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য এম হান্নান রহিম, এস এম তৈয়ব, তৌহিদুল ইসলাম, জেলা ছাত্রদল নেতা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের যুগ্ন আহবায়ক আহমদ নুর, ইমরান এমি, মো. ফারুখ, বেলাল উদ্দিন, বেলাল মাহমুদ, এনামুল হক, আনিসুল ইসলাম, জুনায়েদুল হক প্রমুখ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT