১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

চট্টগ্রামে ভুয়া দুদক কর্মকর্তা আটক

প্রকাশিতঃ আগস্ট ১৪, ২০১৮, ৭:৪৭ অপরাহ্ণ


চট্টগ্রাম সাব-রেজিস্ট্রি অফিসে চাঁদাবাজির সময় দুদকের হাতে আটক হয়েছে রেজাউল ইসলাম চৌধুরী নামে এক প্রতারক। রেজাউল নিজেকে দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্মকর্তা হিসেবে পরিচয় দিত।

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুর দেড়টায় আদালত ভবনের প্রবেশ মুখে সাব রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা তাকে আটকের পর দুদকের হাতে তুলে দেয়। তার বিরুদ্ধে সিএমপির কোতোয়ালি থানায় প্রতারণা ও চাঁদাবাজির মামলা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, দুদক কর্মকর্তা সেজে সাব-রেজিস্ট্রি অফিসে চাঁদাবাজির সময় তাকে আটক করা হয়। আটক রেজাউল সাউথইস্ট ব্যাংকের এভিপি ছিলেন। তার বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে।

সাব-রেজিস্ট্রি অফিস সূত্র জানায়, বিভিন্ন সময়ে পুলিশ, দুদক কর্মকর্তা ও সাংবাদিক পরিচয় দিয়ে রেজিস্ট্রি অফিসে সাব-রেজিস্টার এবং কেরানিদের কাছ থেকে চাঁদা নিতেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুর ১২টার দিকে সাব-রেজিস্ট্রি অফিসে এসে নিজেকে দুদক কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে চাঁদা দাবি করে। এ সময় তার আচরণ সন্দেহজনক হলে দুদকের আইডি কার্ড দেখাতে বলা হয়। তিনি আইডি কার্ড না দেখিয়ে পালানোর চেষ্টা করলে কর্মকর্তা-কর্মচারীরা তাকে আটক করে দুদকে খবর দেয়া হয়। পরে দুদক এসে তাকে নিয়ে যায়।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT