১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

চকরিয়ায় বাস-ম্যাজিক সংঘর্ষ, নিহত ৭, আহত ২৫

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১১, ২০১৮, ৬:৫২ অপরাহ্ণ


ওসমান গনি (কক্সবাজার প্রতিনিধি) কক্সবাজারের চকরিয়ায় স্টারলাইন বাস ও ম্যাজিক হিউম্যান হলার মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ৭ জন নিহত  ২৫জনের অধীক আহত হয়েছে।

আজ (মঙ্গলবার,১১সেপ্টেম্বর) সকাল ১১:০০ টায় আরাকান মহাসড়কের চকরিয়া বরইতলী নতুন রাস্তারমাথায় এই মমর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। এই ঘটনায় আহত হয়েছে আরো তিন মহিলা।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ম্যাজিক গাড়ির চালক লোহাগড়া আধুনগর স্টেশন এলাকার আহামদ হোসেনের পুত্র খাইর আহামদ (৩০), চকরিয়ার হারবাং লালব্রিজ এলাকার মঞ্জুরের পুত্র জহির আহমদ (৩২) ও হারবাং পাহাড়তলী এলাকার সাইফুল আলমের পুত্র আবুল কাশেম (২২)। নিহত অন্য ৪ হতভাগ্যের পরিচয় এখানো পাওয়া যায়নি। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার মুখী স্টারলাইন বাসটির সাথে বিপরীত থেকে যাওয়া ম্যাজিক গাড়িটি মুখোমুখী সংঘর্ষ হয়। ফলে ম্যাজিক গাড়িটি ধুমড়ে-মুচড়ে যায়। এতে ছয়জন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় তিনজন। নিহত ও আহত সবাই ম্যাজিক গাড়ির যাত্রী বলে ধারণা করা হচ্ছে।

বানিয়াছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি নুর আলম জানান, সকালে যাত্রী নিয়ে ম্যাজিকগাড়ীটি চকরিয়া থেকে লোহাগাড়া যাচ্ছিল। পথে বড়ইতলীর নতুন রাস্তারমাথা নামক এলাকায় কক্সবাজারমুখী স্টারলাইন পরিবহনের একটি বাসের সঙ্গে ওই ম্যাজিকের মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই ম্যাজিক চালকসহ তিন যাত্রী নিহত এবং আহত হন কমপক্ষে ২৫ জন। আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নেয়ার পথে একজন এবং উপজেলা ইউনিক হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃতু হয়।

আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ চকরিয়া সরকারি হাসপাতালে মর্গে রাখা হয়েছে। অন্য আহতরা সেখানেই চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে জানান আইসি।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT