১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, হেমন্তকাল

গোলাম সারওয়ারের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

প্রকাশিতঃ আগস্ট ১৪, ২০১৮, ১০:৩৬ পূর্বাহ্ণ


সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য এম তরিকুল ইসলাম।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান এ তথ্য জানিয়েছেন।

শায়রুল বলেন, ‘দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক ও দেশবরেণ্য সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যু সংবাদে বিএনপি নেতারা গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছেন। একজন প্রথিতযশা সাংবাদিক হিসেবে নিজ কর্মের প্রতি তিনি ছিলেন সদা অবিচল। মহান রাব্বুল আলামিন যেন গোলাম সারওয়ারকে বেহেস্ত নসিব করেন এবং তার শোকার্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।’

শায়রুল আরও বলেন, গোলাম সারওয়ার চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়ার আগে দেশের একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। তখনও বিএনপি নেতারা তার শারীরিক অবস্থা এবং চিকিৎসার খোঁজ নিয়েছেন এবং আশু রোগমুক্তি কামনা করেছিলেন।

সোমবার স্থানীয় সময় রাত ১১টা ২৫ মিনিটে (বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিট) সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গোলাম সারওয়ার। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ৩ আগস্ট মধ্যরাতে সমকাল সম্পাদককে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হয়। এর আগে গত ২৯ জুলাই মধ্যরাতে দেশবরেণ্য সাংবাদিক, সম্পাদক পরিষদের সভাপতি গোলাম সারওয়ার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০, সার্কুলেশন বিভাগঃ০১৯১৬০৯৯০২০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT