২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

গোপন কথা ফাঁস করলেন আলিয়া

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৮, ২০১৮, ১২:৫৮ অপরাহ্ণ


অনলাইন ডেস্ক:

বলিউড পাড়ার নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্ক নিয়ে এখন আর তেমন গোপনীয়তা নেই। ববং নতুন প্রজন্ম সব কিছু প্রকাশ করতেই বেশি পছন্দ করেন। কিন্তু আলিয়ার উঁক্তি একটু বেশিই যেন বিস্ফোরক। সত্যি নাকি মিথ্যে কিছুই বোঝা যাচ্ছে না।

তবে কিছুদিন আগে শোনা গিয়েছিল, ফের বরুণ ধবনের সঙ্গে প্রেম করছেন আলিয়া। কিন্তু সেই গুজব উড়িয়ে দেন আলিয়া। নায়িকার কথায় তার প্রথম প্রেম রণবীর কাপুর। পরিচালক করণ জোহর তার সঙ্গে প্রথম আলাপ করিয়ে দেন রণবীরের। তখন রকস্টার ছবিটি নিয়ে চারিদিকে রণবীরের প্রশংসা চলছিল। ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট।

কিন্তু, রণবীর কাপুরের আগে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেও ছিল আলিয়ার দূরন্ত প্রেম। যা নিয়ে বলিউডে কম জল্পনা হয়নি। হাবভাব দেখে মনে হয় প্রেমিক-প্রেমিকার, তবে মুখ ফুটে কিছুই বলেননি কেউ-ই। তবু আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেম নিয়ে ‘যার বিয়ে তার খবর নেই, পাড়াপড়শির ঘুম নেই’ অবস্থা ভারতীয় মিডিয়ার।

মিডিয়া বলছে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ মুভিতে অভিনয়ের শুরু থেকেই প্রেম করছেন আলিয়া-সিদ্ধার্থ। যদিও সুনির্দিষ্ট প্রমাণ দেখাতে পারেনি তারা। এরপর নতুন এক গুঞ্জন। আর তা হল গণমাধ্যমের সামনেই নাকি সিদ্ধার্থের সন্তানের মা হওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন আলিয়া!

কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন আলিয়া। এরপরই কাপুর-পুত্রের সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরি হয় ভাট-কন্যার। কিন্তু, জীবনে কখন প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া? এমন প্রশ্নে জানালেন নতুন তথ্য। যা এর আগে কারও জানা ছিলনা।

প্রকাশ্যে আলিয়ার গোপন কথা জানিয়েছে জিনিউজ পত্রিকা। মাত্র ১৭ বছর বয়সে প্রথম প্রেম পড়ে ছিলেন তিনি।

আলিয়া জানান, স্কুলে পড়ার সময় মাত্র ১৭ বছর বয়সে প্রথম প্রেম আসে তার জীবনে। ওই সময়েই তিনি প্রথম চুম্বন করেন। কিন্তু এক বছরের মাথায় যখন তার সম্পর্ক ভেঙে যায় সেই সময় মন থেকেই তিনিও দুমড়ে মুচড়ে গিয়েছিলেন। প্রথম সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পর কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। কিন্তু, এরপর গঙ্গা দিয়ে অনেক জলই গড়িয়ে গেছে। বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন তিনি। যার মধ্যে বরুণ ধাওয়ান এবং অর্জুন কাপুরের নাম উঠে আসে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT