২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

গুগল ক্যামেরায় ধরা পড়ল ভৌতিক অবয়ব!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১, ২০১৮, ১:০৯ অপরাহ্ণ


যেখানে সেখানে ভূত দেখা ইন্টারনেটে এখন নৈমিত্তিক ব্যাপার। এই সব ভূতদর্শনের সত্যতা নিয়ে সংশয়ও বিপুল। বাজারে খুব সহজেই পাওয়া যায় ভূত দেখার বা প্ল্যানচেটের অ্যাপ, ঘরে ভূত আছে কিনা জানার অ্যাপ। এই সব অ্যাপও নেহায়েত ছেলেখেলা বলে উড়িয়ে দেন বেশির ভাগ মানুষ। কিন্তু যদি গুগল ম্যাপের মতো অ্যাপের দৌলতে ভেসে ওঠে ভৌতিক ছবি, তখন কী বলার থাকে?

সম্প্রতি গুগল ম্যাপের স্ট্রিট ভিউ ক্যামেরায় ধরা পড়ল এমন এক অবয়ব, যাকে ভৌতিক না বলে উপায় দেখছেন না বেশির ভাগ মানুষ। জানা যাচ্ছে, মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের মার্থা চ্যাপেল কবরখানায় দুই রহস্যময় অবয়বকে দেখা গেছে। এদের মধ্যে একটি কালো জোব্বা পরা অবয়ব ও দ্বিতীয়টি একটি বালিকার। তারা কবরখানার বিভিন্ন সমাধিফলক এবং গাছের পিছনে লুকিয়ে বেড়াচ্ছে।

গুগল স্ট্রিট ভিউ ক্যামেরার সেই ভিডিও ইউটিউবে আপলোড হলে তা বিপুল সংখ্যক মানুষ দেখেন এবং একটা বড় অংশের দর্শক স্বীকার করেন যে, এই অবয়বগুলি ভৌতিক। বিশেষ করে গাছের পিছন থেকে উঁকি মারা বালিকার মুখটি এতই স্পষ্ট যে, পরিপার্শ্বের থেকে আর আলাদা রংটিকেও বোঝা যাচ্ছে। প্রসঙ্গত, সেই বালিকার মুখটি অস্বাভাবিক রকমের ছাইবর্ণ।

তবে অনেকেই এই ছবি নিয়ে তাদের সন্দেহ প্রকাশ করেছেন। বিশেষ করে জোব্বা পরা অবয়বটিকে অনেকেই গাছের পাতা বলে চিহ্নিত করেছেন। কিন্তু বালিকার ছবিটি নিয়ে সবাই নিশ্চুপ।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT