২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, শরৎকাল

গফরগাঁওয়ে চোর সন্দেহে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৮, ৮:০৫ অপরাহ্ণ


গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি  :ময়মনসিংহের গফরগাঁওয়ে চোর সন্দেহে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই স্কুলছাত্রের নাম রিয়াজ (১৪)। বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকালে উপজেলার গফরগাঁও ইউনিয়নের উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে। রিয়াজ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র ছিল। সে উথুরী গ্রামের সৌদি প্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে।

একাধিক প্রত্যক্ষদর্শীরা বলেন, ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ারের মোড় বাজারের ব্যবসায়ী আশরাফুলের মনিহারী দোকানের ‘তালা ভাঙার চেষ্টার অপরাধে’ স্কুলছাত্র রিয়াজকে আটক করে বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার ভাই কামরুল এবং প্রতিবেশি রশিদ। পরে খুঁটির সঙ্গে বেঁধে ফেলা হয় রিয়াজকে। পরে লাঠি দিয়ে পায়ে ও কাঁধে বেধড়ক পেটান তারা। মারধর দেখে উপস্থিত লোকজন সবাই সাবধান করে বলেন, চোর কিনা আগে সেটা প্রমাণ কর। কিন্তু থামেনি নির্যানতনকারীর পিটুনি। টানা চলে লাঠি দিয়ে নির্যাতন। পেটানো অবস্থাতেই মারা যায় রিয়াজ।

প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮), মোতালেব (৪৮) জানান, বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার কয়েকজন সহযোগী রিয়াজকে বাজারের পাশের একটি গাছের সাথে বেঁধে বেধড়ক পেটায়। কিশোর রিয়াজ আকুতি করে বলছিল আমি চুরি করতে আসি নাই। আমি ৮ম শ্রেণিতে পড়ি। আমার জান ভিক্ষা দেন।

তাতেও পাষন্ডের দল না থেমে পিটিয়ে রিয়াজের মৃত্যু নিশ্চিত করে সকাল সাড়ে ৭টার দিকে তারা ঘটনাস্থল ত্যাগ করে। এক ঘন্টার বেশি সময় ধরে রিয়াজের উপর নির্মম নির্যাতন চালানো হয়। ঘটনার পর থেকে আশরাফুলসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ী দোকান ঘর বন্ধ করে পলাতক রয়েছে। রিয়াজের দাদী খোদেজা খাতুন (৭২) বিলাপ করতে করতে বলে শক্রতাবশত এরা আমার নাতীকে পিটিয়ে হত্যা করেছে।

তবে গফরগাঁও ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন দাবী করে বলেন, রিয়াজের বিরুদ্ধে চুরি করার অভিযোগ আছে। চুরির মামলায় সম্প্রতি সে হাজতবাস করেছে।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Leave a Reply

৯৭/৩/খ, উত্তর বিশিল, মিরপুর-১, ঢাকা-১২১৬
মোবাইলঃ ০১৭১২-৬৪৩৬৭৩, বার্তা বিভাগঃ ০১৭১২-৬৪৪৩৫০
ইমেইলঃ [email protected], [email protected]

সম্পাদক:
মোঃ সুলতান চিশতী

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মহসিন হাসান খান (বুলবুল)

নির্বাহী সম্পাদকঃ
মোঃ ইব্রাহিম হোসেন

সহকারী সম্পাদকঃ
মোঃ আতোয়ার হোসেন

আইন উপদেষ্টাঃ
শাহিন সরকার


.: Developed By :.
Great IT